Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৭ ১১:২৯ অনলাইন ভার্সন
টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় চালকসহ নিহত ২, আহত ১
টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলে ট্রাকের ধাক্কায় চালকসহ নিহত ২, আহত ১

টাঙ্গাইলের মির্জাপুরে দাঁড়ানো একটি ট্রাককে অপর একটি ট্রাক ধাক্কা দিলে চালক ও এক কলা ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে অপর এক কলা ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন।

রবিবার ভোরে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের পেকুয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।  

নিহতরা হলেন ধামরাই উপজেলা বাথুলি গ্রামের গেদু মিয়ার ছেলে কলা ব্যবসায়ী দেলুয়ার হোসেন (৪০) এবং ট্রাক চালক সাটুরিয়া উপজেলার ফকিরহাটি কান্দাপাড়া গ্রামের তারা মিয়া (৪৫)। অন্যদিকে আহত সাটুরিয়া উপজেলার গনিরটেক গ্রামের কলা ব্যবসায়ী গোলাম রব্বানীকে (৪২) গুরুতর অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মির্জাপুর থানার ওসি মো. মাঈন উদ্দিন জানান, রাতে চার কলা বেপারী কলা কিনতে ধামরাই উপজেলার বাথুলি থেকে ট্রাক নিয়ে সখিপুরের কুতুবপুর যাচ্ছিলেন। পথিমধ্যে গোড়াই-সখিপুর সড়কের পেকুয়া নামকস্থানে  প্রকৃতির ডাকে সারা দিতে সড়কের পাশে ট্রাক থামিয়ে সবাই সড়কে নামেন। এসময় পেছন থেকে কাঁচামাল ভর্তি অপর একটি ট্রাক দাঁড়ানো ট্রাকটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই কলা ব্যবসায়ী দেলুয়ার ও ট্রাক চালক তারা মিয়া নিহত হন এবং অপর কলা ব্যবসায়ী গোলাম রব্বানী আহত হন। এ সময় ইমনসহ অপর দুই কলা ব্যবসায়ী প্রাণে বেঁচে যান।  

এ ব্যাপারে মির্জাপুরের বাঁশতৈল পুলিশ ফাাঁড়ির ইনস্পেক্টর মো. কাইয়ূম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

 


বিডি প্রতিদিন/১৯ মার্চ ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow