২৩ মার্চ, ২০১৭ ০৮:৩২

পরকীয়ার জেরে সাবেক ইউপি সদস্য খুন

অনলাইন ডেস্ক

পরকীয়ার জেরে সাবেক ইউপি সদস্য খুন

পরকীয়ার জেরে গাইবান্ধার পলাশবাড়ি উপজেলায় মনোহরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মাহমুদুল হক খুন হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে ওই নারীর স্বামী ও ছেলেকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত পৌনে ১২টার দিকে পলাশবাড়ি উপজেলার মনোহরপুর ইউনিয়নের খামার জামিরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মাহমুদুল হক পলাশবাড়ি উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের মৃত নুর হোসেন মন্ডলের ছেলে। তিনি মনোহরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য (মেম্বার)।

পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, খামার জামিরা গ্রামের গোফ্ফার আলী দীর্ঘদিন থেকে মালয়েশিয়ায় কর্মরত। সম্প্রতি তিনি দেশে ফিরে জানতে পারেন তার স্ত্রী সাবেক ওই মেম্বারের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িত।

গোফ্ফার আলী বিষয়টি অবগত হওয়ার পর তার ছেলে শাহিনুরের সঙ্গে যোগসাজস করে মেম্বারকে মারপিটসহ হত্যার পরিকল্পনা করেন। সেই মোতাবেক বুধবার রাতে মেম্বার তাদের বাড়িতে গেলে গোফ্ফার ও তার ছেলে শাহিনুর মিয়া তাকে উপযুপরি ছুরিকাঘাত করে। এতে মেম্বার ঘটনাস্থলেই মারা যান।

ওসি আরও জানান, এ ঘটনার পর গোফ্ফার আলী ও তার ছেলে শাহিনুর মিয়াকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বিডি প্রতিদিন/২৩ মার্চ ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর