২৩ মার্চ, ২০১৭ ১৭:৩২

বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক গ্রেফতার, পরে জামিনে মুক্ত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক গ্রেফতার, পরে জামিনে মুক্ত

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিনের গাড়ি ভাংচুর ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ জিলা স্কুলের প্রধান শিক্ষক রমজান আলী আকন্দকে গ্রেফতার করেছে। গ্রেফতারের পর তাকে বগুড়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-৩ এ হাজির করা হয়। আবেদনের প্রেক্ষিতে পরে আদালত তাকে জামিন মঞ্জুর করেন।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বগুড়া সদর থানা পুলিশ বুধবার মধ্যরাতে তার বাড়ি থেকে তাকে গ্রেফতার করার পর বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়। পরে তার পক্ষে আইনজীবীরা আবেদন করলে তার জামিন মঞ্জুর করেন আদালত।   
গত ২১ মার্চ সকাল সাড়ে ১০টায় জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিনের নাতিকে আনার জন্য তার গাড়ী চালক নজরুল ইসলাম গাড়ি নিয়ে স্কুলের ভিতরে ঢুকে পড়ে। এনিয়ে স্কুলের প্রধান শিক্ষক রমজান আলীর সাথে বাকবিতান্ডার এক পর্যায়ে স্কুলের ছাত্ররা উত্তেজিত হয়ে মমতাজ উদ্দিনের গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। এনিয়ে গাড়ি চালক নজরুল ইসলাম বাি হয়ে বগুড়া সদর থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করে। এই মামলায় তাকে গ্রেফতার করে কোটে পাঠানো হয়।
বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক রমজান আলী আকন্দ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় জানান, তিনি সুস্থ আছেন এবং পরিবারের সদস্যদের সাথে আছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর