২৩ মার্চ, ২০১৭ ১৮:০৬

দিনাজপুরে মঞ্জুরুল হত্যা মামলার আসামি গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে মঞ্জুরুল হত্যা মামলার আসামি গ্রেফতার

দিনাজপুরে চাঞ্চল্যকর মঞ্জুরুল ইসলাম হত্যা মামলায় পলাতক আসামি আনারুল ইসলামকে আটক করেছে র‌্যাব-১৩ সদস্যরা। বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে দিনাজপুর সদরের ঠাকুরান বাজারের শাজাহান বেকারীর সামনে থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আনারুল ইসলাম(৪০) দিনাজপুর সদরের দাড়াইল গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে।

র‌্যাব জানায়, গত বছরের ২৫ অক্টোবর সন্ধ্যায় দিনাজপুর সদরের গোদাগাড়ী বাজার থেকে দক্ষিণ পরিরামপুর গ্রামের মৃত ইউসুফ আলী মুন্সির ছেলে তারিকুল ইসলাম এবং দাড়াইল গ্রামের মৃত মমতাজ আলীর ছেলে আনারুল ইসলাম ও রজব আলীর ছেলে আরিফুল ইসলাম ভুল বুঝিয়ে শশরা বৈরাগীদিঘী স্কুল মাঠে নিয়ে আসে ভিকটিম মঞ্জুরুল ইসলামকে। পরে অন্যান্য এজাহারনামীয় আট আসামির সহায়তায় অজ্ঞাতনামা ১০/১৫ জন আসামির নিকট পৌঁছে দেয় তাকে। এরপর উপর্যুপরী আঘাত করে গুরুতর জখম অবস্থায় তৈয়বা মজুমদার ব্লাড ব্যাংকের বাগানে ফেলে রাখে ভিকটিমকে। পরে মঞ্জুরুলকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১ নভেম্বর সকালে ভিকটিম মঞ্জুরুল চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় ভিকটিমের ভাই মতিউর রহমান ২ নভেম্বর কোতয়ালী থানায় মামলা করেন। মামলা নং-১১।

র‌্যাব-১৩ দিনাজপুরের কোম্পানি অধিনায়ক উপপরিচালক মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, র‌্যাব ক্যাম্পের বিশেষ টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে চাঞ্চল্যকর মঞ্জুরুল ইসলাম হত্যা মামলায় পলাতক আসামি আনারুল ইসলামকে সদরের ঠাকুরান বাজারস্থ শাজাহান বেকারীর সামনে থেকে গ্রেফতার করে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর