২৩ মার্চ, ২০১৭ ১৮:৫৪

লালমনিরহাটে চাঁদা তোলা নিয়ে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৮

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে চাঁদা তোলা নিয়ে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৮

প্রতীকী ছবি

লালমনিরহাটে ট্রাক ও বাস থেকে চাঁদা উত্তোলনকে কেন্দ্র করে মটর শ্রমিকের দুই গ্রুপের সংর্ঘষে অন্তত আট জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে জেলার হাতীবান্ধা বাসষ্টান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই এলাকায় গত দুই দিন ধরে ট্রাক ও বাস থেকে স্থানীয় মটর শ্রমিক ইউনিয়নের নামে চাঁদা উত্তোলন করে আসছে সিরাজুল ইসলাম সিরাজের লোকজন। একইভাবে ওই ইউনিয়নের মোজাম্মেল হক ভুট্টু গ্রুপও চাঁদা আদায় করে আসছে। সিরাজুল ইসলাম সিরাজ ও মোজাম্মেল হক ভুট্টু দুই জনই নিজেকে মটর শ্রমিক ইউনিয়নের হাতীবান্ধা ইউনিটের সভাপতি দাবি করে আসছে। বৃহস্পতিবার একই সঙ্গে দুই গ্রুপ চাঁদা উত্তোলন করতে গেলে কথা কাটাকাটির এক পর্যায়ে সংর্ঘষ বাধে। এতে আহত হন মটর শ্রমিক মোজাম্মেল হক ভুট্টু, আমিনুল হক ডন, রাজু মিয়া, রুবেল হোসেন, রানা মিয়াসহ উভয় গ্রুপের অন্তত আট জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এক পক্ষ অপর পক্ষকে দায়ী করে মামলার প্রস্তুতি নিচ্ছে বলেও জানা গেছে।

হাতীবান্ধা থানার ওসি রেজাউল করিম জানান, সংর্ঘষের খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর