২৪ মার্চ, ২০১৭ ২১:১২

ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে চুরির অভিযোগে তদন্ত কমিটি গঠন

রাহাত খান, বরিশাল:

ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে চুরির অভিযোগে তদন্ত কমিটি গঠন

ফাইল ছবি

বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের ডা. বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাসের এক ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে চুরির অভিযোগ করেছেন ওই ছাত্রী নিবাসের দুই ছাত্রী। এ ঘটনায় কলেজ অধ্যক্ষর কাছে লিখিত অভিযোগ দিয়েছেন তারা। অধ্যক্ষ প্রফেসর স.ম. ইমানুল হাকিম অভিযোগ তদন্তের জন্য ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন।

ডা. বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাসের ছাত্রলীগ নেত্রী হেনা আক্তারেরর বিরুদ্ধে চুরির অভিযোগ করেছেন, ওই ছাত্রী নিবাসের বাসিন্দা উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ছাত্রী তানজিলা আক্তার মিষ্টি ও বাংলা বিভাগের ফাতিমা আক্তার। লিখিত অভিযোগে তারা জানান, গত বুধবার রাতে তাদের কক্ষ থেকে পোশাক ও নগদ টাকা চুরি হয়। ওই সময়ে তারা কক্ষে ছিলেন না। ছাত্রলীগ নেত্রী হেনা আক্তার এ চুরির সঙ্গে জড়িত বলে সন্দেহ তাদের। 

তবে ছাত্রলীগ নেত্রী হেনা আক্তার অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের বলেন, ছাত্রলীগের অপর একটি গ্রুপ তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য চুরির নাটক সাজিয়েছে। 

কলেজ অধ্যক্ষ প্রফেসর স.ম. ইমানুল হাকিম বলেন, তানজিলা আক্তার মিষ্টি ও ফাতিমা আক্তার নামে দুই ছাত্রী তাদের কক্ষ থেকে পোশাক ও টাকা চুরির লিখিত অভিযোগ গত বৃহস্পতিবার দিয়েছে। অভিযোগ তদন্তের জন্য অর্থনীতি বিভাগের প্রধান হাছিনা বেগমকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে ৩ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। প্রতিবেদন পেলে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর