২৬ মার্চ, ২০১৭ ০৮:৪৬

বরিশালে পালিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে পালিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

বরিশালে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৭। দিবসটি পালন উপলক্ষ্যে রবিবার সূর্যোদয়ের সঙ্গে জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি নামফলকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ এবং সেক্টর কমান্ডারস ফোরাম নেতৃবৃন্দ। 

এরপর পর্যায়ক্রমে বিভাগীয় কমিশনার মো. গাউস, ডিআইজি শেখ মারুফ হাসান, পুলিশ কমিশনার এসএম রুহুল আমীন, জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান, পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামান, আর্মড পুলিশ ব্যাটেলিয়ন, রেঞ্জ রিজার্ভ ফোর্স, আনসার ভিডিপি, কেন্দ্রিয় কারাগার, জোনাল সেটেলমেন্ট অফিস, দুদকসহ বিভিন্ন সরকারি-বেসরকারী সংস্থা, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

সকাল সাড়ে ৮টায় মহানগর ও ৯টায় জেলা আওয়ামী লীগ এবং সকাল ১০টায় জেলা ও মহানগর বিএনপির পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি নামফলকে ফুল দেয়ার কথা। 

সকাল সাড়ে ৮টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ এবং শরীরচর্চা প্রদর্শনীতে সালাম ও অভিবাদন গ্রহণ করেন বিভাগীয় কমিশনার মো. গাউস। 

দুপুর ২টায় কীর্তনখোলা নদীর মেরিন ওয়ার্কশপ ঘাটে প্রদর্শন করা হবে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ। এছাড়া আলোচনা সভাসহ দিনভর নানা আয়োজনে বরিশালে পালিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। 


বিডি প্রতিদিন/২৬ মার্চ, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর