২৬ মার্চ, ২০১৭ ১১:৫৬

উখিয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস. আজাদ, উখিয়া:

উখিয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বাঙালির হৃদয়ে রক্তের অক্ষরে লেখা একটি দিন। মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন জানিয়ে উখিয়ায় যথাযোগ্য মর্যাদায় পালিত হলো দিবসটি। আজ দিনের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিনের নেতৃত্বে উপজেলা প্রশাসন। 

এর পরপরই  উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল চৌধুরী ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীর নেতৃত্বে পুষ্পমাল্য অর্পন করেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিকলীগসহ অন্যান্য সহযোগী সংগঠন। 

উখিয়া উপজেলা বিএনপির সভাপতি, উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক, উপজেলা  ভাইস চেয়ারম্যান সুলতান মাহামুদ চৌধুরীর নেতৃত্বে পুষ্পমাল্য অর্পন করেন বিএনপি, যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবকদল, কৃষকদল, শ্রমিকদলসহ ও তার সহযোগী সংগঠন। 

পরিমল বড়ুয়ার নেতৃত্বে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উখিয়া প্রেসক্লাব, নুরুল আমিন ভূট্টোর নেতৃত্বে উপজেলা জাতীয়পার্টি, হেলাল উদ্দিন ও নুরুল আলমের নেতৃত্বে উপজেলা তাঁতীলীগ, উখিয়া বিশ্ববিদ্যালয় কলেজ, উপজেলা স্কাউটসহ বিভিন্ন স্কুল, কলেজ, সামাজিক, ব্যবসায়িক সংগঠনেরর পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পন করা হয়। 


বিডি প্রতিদিন/২৬ মার্চ ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর