২৬ মার্চ, ২০১৭ ১৩:১৮

কলারোয়ায় মহান স্বাধীনতা দিবস পালিত

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

কলারোয়ায় মহান স্বাধীনতা দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় সাতক্ষীরার কলারোয়ায় পালিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস। রবিবার সকাল ৫টা ৫৭ মিনিটে শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়।

পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায় ও কলারোয়া থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ, বাংলাদেশ আওয়ামী লীগ কলারোয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর নেতৃত্বে ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, কলারোয়া পৌরসভা, বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান, সামজিক সংগঠন, কলারোয়া রিপোর্টার্স ক্লাব এবং জনসাধারণ।

সকাল ৭টায় কলারোয়া মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও সকাল ৭টা ৩০ মিনিটে শহীদদের গণকবরে শ্রদ্ধা নিবেদন শেষে তাদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। 

সকাল ৮টায় জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে মার্চ পাস্ট অনুষ্টিত হয়। মার্চ পাস্টে সালাম গ্রহণ করেন উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়না, উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায়, মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা ও কলারোয়া থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ। মার্চ পাস্টে অংশ নেয় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা। পরে  শিক্ষার্থীদের অংশগ্রহণে ডিসপ্লে অনুিষ্ঠত হয়। 

এছাড়া দিনব্যাপী খেলাধুলাসহ বিভিন্ন অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


বিডি প্রতিদিন/২৬ মার্চ, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর