২৬ মার্চ, ২০১৭ ১৬:০৮

চরভদ্রাসনে মহান স্বাধীনতা দিবস পালিত

চরভদ্রাসন প্রতিনিধি

চরভদ্রাসনে মহান স্বাধীনতা দিবস পালিত

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ রবিবার নানা আয়োজনের মধ্যে দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। তাৎপর্যপূর্ণ দিবসটি যথাযথ মর্যাদার সাথে পালনের লক্ষ্যে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়।

আজ রবিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের পূর্বে ৩১বার তোপ ধ্বনির মাধ্যমে স্বাধীনতা দিবসের শুভ সূচনা করা হয়। সকাল ৭টায় স্বাধীনতা চত্ত্বরের বেদীতে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় উপজেলা প্রশাসন। এরপর একে একে শ্রদ্ধা জানাতে আসে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, থানা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, থানা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্কুল, কলেজ, চরভদ্রাসন উপজেলা প্রেসক্লাব, চরভদ্রাসন প্রেসক্লাব ও উপজেলার সর্বস্তরের মানুষের ফুলেল শ্রদ্ধায় ভোরে যায় বিএস ডাঙ্গীর স্বাধীনতা চত্ত্বর। 

সকাল ৯টায় চরভদ্রাসন সরকারি কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ডিসপ্লে ও র‌্যালি অনুষ্ঠানের সালাম গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. সগীর হোসেন, উপজেলা চেয়ারম্যান এ.জি.এম বাদল আমিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রাম প্রসাদ ভক্ত, মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউদ্দিন খালাসী।

পরে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণের পাশাপাশি সারাদিন নানা কর্মসূচির মধ্যে দিয়ে পালন করা হয় মহান স্বাধীনতা দিবস।

বিডি প্রতিদিন/২৬ মার্চ ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর