২৬ মার্চ, ২০১৭ ১৬:৪৩

যথাযোগ্য মর্যাদায় ঝালকাঠিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

অনলাইন ডেস্ক

যথাযোগ্য মর্যাদায় ঝালকাঠিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

ঝালকাঠিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সকালে স্থানীয় মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ। 

ঝালকাঠি জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরী নেতৃত্বে জেলা প্রশাসন, পুলিশ সুপার জোবায়েদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রাকিবের নেতৃত্বে জেলা পুলিশ, জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলমের জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, জেলা বিএনপি, জেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন আনুর নেতৃত্বে জাতীয় পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি সুকমল ওঝা দোলনের নেতৃত্বে জাসদ, জাতীয় ছাত্র সমাজ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম রেজাউল করিমের নেতৃত্বে জেলা সভাপতি আজমীর হোসেন তালুকদার ও সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক এস এম রাজ্জাক পিন্টু ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারার কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এইচ এম গিয়াস ও জেলা সভাপতি আসাদুজ্জামান হারিচ সংগঠনের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় বিভিন্ন রাজনৈতিক ও সামজিক সংগঠনের নেতৃবৃন্দ শহীদদের প্রতি সম্মান জানাতে কেন্দ্রীয় শহীদ মিনারে পূষ্পার্ঘ অর্পন করেন। 

সকাল ৮টায় স্থানীয় পুরাতন স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরী ও পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সংগঠন ডিসপ্লে প্রদর্শন করে। পরে বিভিন্ন ইভেন্ডে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এ ছাড়া মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয় জেলা প্রশাসন। 

বিডি-প্রতিদিন/২৬ মার্চ, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর