২৬ মার্চ, ২০১৭ ২২:৪৮

জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মকর্তা দিপুর দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক

জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মকর্তা দিপুর দাফন সম্পন্ন

শনিবার সন্ধ্যায় সিলেটের শিববাড়ি এলাকায় জঙ্গি হামলায় নিহত পুলিশ কর্মকর্তা চৌধুরী মোহাম্মদ আবু কায়সার দিপুর মরদেহ তার জন্মস্থান সুনামগঞ্জে দাফন করা হয়েছে।

সুনামগঞ্জের পুলিশ সুপার হারুন-অর-রশিদ বলেন, আজ রাত ৮টায় পুলিশের পক্ষ থেকে তার মরদেহে সালাম নিবেদন ও জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এর আগে বিকাল ৫টায় সিলেট থেকে একটি এম্বুলেন্সে করে দিপুর মরদেহ জামাইপাড়ার বাসায় এসে পৌঁছালে সেখানে এক শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।

এদিকে, সিলেট থেকে মৃতদেহ আসার খবরে দিপুকে শেষ বারের মতো একনজর দেখতে বাড়িতে ছুটে আসেন পুলিশ বাহিনীর কর্মকর্তা, সদস্যসহ স্বজন-শুভাকাঙ্ক্ষিরা।

জঙ্গি হামলায় নিহত পুলিশ ইন্সপেক্টর দিপু সুনামগঞ্জ শহরের জামাইপাড়া এলাকার মুক্তিযুদ্ধের সংগঠক মৃত মোক্তার আছদ্দর আলী চৌধুরীর ছেলে। সাত ভাই, এক বোনের মধ্যে দিপু তৃতীয়। এক সময় সুনামগঞ্জে তিনি জনপ্রিয় ক্রিকেট খেলোয়াড় ছিলেন।

ব্যক্তিগত জীবন বিবাহিত এই পুলিশ কর্মকর্তার সংসারে কোন সন্তান ছিল না।

নিহত পুলিশ কর্মকর্তা দিপুর ছোট ভাই চৌধুরী আবু জাবেদ নিপু বলেন, ২০০৭ সালে ডিভি লটারিতে বিজয়ী হয়েও দেশের সেবা করার মানসে দেশ ত্যাগ করেননি তার ভাই। আজ এভাবে তাকে জীবন দিতে হলো!

দিপুর প্রতিবেশী ব্যবসায়ী মোজাম্মেল হক মুনিম বলেন, দিপু ভাই অত্যন্ত ধর্মপরায়ন ছিলেন। পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতেন। সুযোগ পেলেই তসবিহ পড়তেন।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর