২৭ মার্চ, ২০১৭ ১৬:০১

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ও প্রতিবাদ

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ও প্রতিবাদ

হাজী মুহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে উচ্চ মাধ্যমিকের শিক্ষক দ্বারা অনার্স শাখার শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। 

সোমবার সকালে কলেজ মাঠে শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের শিক্ষার্থীরা ওই ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে শিক্ষার্থীরা। 

জানা গেছে, মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে কালের কন্ঠ শুভ সংঘ কর্তৃক এক আলোচনা সভায় আয়োজন করেন ওই কলেজের সহকারী অধ্যাপক ড. পরিতোষ চন্দ্র রায়। তিনি কালের কন্ঠ শুভ সংঘের উপদেষ্টা হওয়ার সুবাদে অনুষ্ঠানের ব্যানারে মূখ্য আলোচক হিসেবে নিজের নাম দিয়ে ব্যানার প্রিন্ট করেন। সেই ব্যানারে নিজের নাম মূখ্য আলোচক দেওয়ায় সকল শিক্ষার্থীদের সামনে অশ্লীল আচরণ ও গালিগালাজ করেন উচ্চ মাধ্যমিক শাখার প্রভাষক আব্দুল মজিদ। সেই অপমানে ড. পরিতোষ রায় রবিবার কাউকে কোনকিছু না জানিয়ে কলেজ ছেড়ে চলে যান। 

এরই প্রতিবাদের কলেজের সহকারি অধ্যাপক ড. পরিতোষ চন্দ্রকে কলেজে ফিরিয়ে এনে ও অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে সুষ্ঠ বিচারের দাবিতে শিক্ষার্থীরা বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচির আয়োজন করেন।

 

 

বিডি-প্রতিদিন/ ২৭ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর