২৭ মার্চ, ২০১৭ ১৭:১৫

ফরিদপুরে শিশু উদ্ধার, নারীসহ আটক ২

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে শিশু উদ্ধার, নারীসহ আটক ২

মানিকগঞ্জ জেলা থেকে অপহরণকৃত সাত বছরের শিশু মোঃ ইমন হোসেনকে ফরিদপুর থেকে উদ্ধার করা হয়েছে। শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে র‌্যাব-৮ এর একটি দল গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে শিশু ইমনকে উদ্ধার করে এবং অপহরণ চক্রের দু সদস্যকে আটক করে। পরে উদ্ধারকৃত শিশু ইমনকে তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।
র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় অভিযান চালানো হয়। এসময় শিশুটিকে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাবার সময় দু সদস্যকে হাতেনাতে আটক করা হয়। এরা হলেন অপহরণ চক্রের সদস্য মোঃ আনোয়ার হোসেন (২৮) ও সহযোগী মোছাঃ হেনোরা বেগমকে (৩৫) আটক করা হয়েছে। তিনি জানান, আকতার হোসেনের বাড়িতে শ্রমিকের কাজ করা আনোয়ার হোসেন শিশু ইমনকে অপহরণ করে। আটককৃত দুজনের বাড়ি ফরিদপুর জেলার ভাংগা উপজেলায়।
গত ২৪ মার্চ মানিকগঞ্জ সদরের নালরা এলাকার মালদ্বীপ প্রবাসী আকতার হোসেনের শিশুপুত্র ইমনকে সন্ধ্যার দিকে শুটিং দেখানোর কথা বলে বাড়ি থেকে নিয়ে যায়। পরে মোবাইল ফোনে দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে পরিবারের কাছে। এ বিষয়ে মোঃ ইমন হোসেনের দাদা মোঃ আরশাদ আলী বাদি হয়ে মানিকগঞ্জ সদর থানায় অপহরণ মামলা দায়ের করেন। পরিবারের লোকজন র‌্যাব ফরিদপুর ক্যাম্পের সাথে যোগাযোগ করলে র‌্যাব তিন দিনের মোবাইলের ট্র্যাক করে তাদের আটক করে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর