২৭ মার্চ, ২০১৭ ১৭:৩২

প্রধানমন্ত্রীর ফরিদপুর আগমন উপলক্ষে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

ফরিদপুর প্রতিনিধি:

প্রধানমন্ত্রীর ফরিদপুর আগমন উপলক্ষে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

আগামী ২৯ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফরিদপুর আগমন উপলক্ষে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ।

সোমবার  দুপুরে ফরিদপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা।
সংবাদ সম্মেলন থেকে জানানো হয়, মাননীয় প্রধানমন্ত্রীর ফরিদপুর আগমন উপলক্ষে ইতোমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। গোটা শহরকে বর্ণাঢ্য সাজে সাজানো হয়েছে। প্রধানমন্ত্রীকে বরণ করতে ৮ কিলোমিটার এলাকার সড়ক জুড়ে লাইটিং করা হয়েছে। বিভিন্ন স্থানে টানানো হয়েছে কয়েক হাজার ফেস্টুন, নির্মাণ করা হয়েছে প্রায় দেড় শতাধিক তোরন। প্রধানমন্ত্রীর সভা সফল করার জন্য ফরিদপুরবাসীর সর্বাত্মক সহযোগীতা কামনা করা হয়। পাশাপাশি প্রধানমন্ত্রী ফরিদপুরবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা ফরিদপুর বিভাগ ও সিটি করর্পোরেশন ঘোষণা, দ্বিতীয় পদ্মাসেতু নির্মাণ, স্বতন্ত্র বিশ্ববিদ্যালয় ঘোষণা করবেন বলে নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন।   
আগামী ২৯ মার্চ ফরিদপুরে আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। বিকেল চারটায় তিনি ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজ মাঠে জনসভায় ভাষণ দেবেন। এর আগে তিনি বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর