২৭ মার্চ, ২০১৭ ১৮:১৯

ঈশ্বরগঞ্জে হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি:

ঈশ্বরগঞ্জে হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শিশু হামজালা (৮) হত্যাকারীর দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে সড়ক অবরোধ  মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্র শিক্ষক ও স্থানীয় এলাকাবাসী।

সোমবার সকাল ১১টায় উপজেলার মাইজবাগ বাজারে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে কয়েক হাজার ছাত্র শিক্ষক ও গ্রামবাসী জড়োহয়ে ওই কর্মসূচি পালন করেন।

সমাবেশে ঘাতকের ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূঞা মনি, সাবেক ভাইস চেয়ারম্যান বদরুল আলম প্রদীপ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আ: হাদী প্রমূখ। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধ সরিয়ে যানচলাচল সাভাবিক করে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি তদন্ত রুহুল আমীন তালুকদার জানান, ঘাতক মুস্তাকিম ও তার সহযোগী মানিক মিয়াকে ইতিমধ্যে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। দ্রুত ও সল্পসময়ের মধ্যেই বিচার কাজ সম্পন্ন বলে আশা প্রকাশ করি।

গত ২১ মার্চ মঙ্গলবার পারিবারিক কলহের জেরে হামজালাকে অপহরণ করে মুস্তাকিম (২৫)। পরে ২৩ মার্চ বৃহস্পতিবার রাত ৯টার দিকে নান্দাইল উপজেলার মুশুল্লি ইউনিয়নের পালাহার বালিয়াকান্দি গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে হামজালার গলাকাটা লাশ উদ্ধার করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। শিশু হামজালা উপজেলার মগটুলা ইউনিয়নের তরফ সোনামণি গ্রামের মো. জাকারিয়ার ছেলে। সে পাড়াভাসাটি সরকারী প্রাথমিক বিদ্যালযের প্রথম শ্রেণির ছাত্র ছিল।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর