২৭ মার্চ, ২০১৭ ১৮:২৫

লামা পোষ্ট অফিস থেকে ল্যাপটপ ও সরঞ্জাম চুরি

লামা (বান্দরবান) প্রতিনিধি:

লামা পোষ্ট অফিস থেকে ল্যাপটপ ও সরঞ্জাম চুরি

বান্দরবানের লামা উপজেলা পোষ্ট অফিসের কম্পিউটার ট্রেনিং সেন্টার থেকে তিনটি ল্যাপটপ ও সরঞ্জাম চুরি হয়েছে। সোমবার (২৭ মার্চ) উদ্যোক্তা কাকলি আকতার সকাল ৯টায় ট্রেনিং সেন্টারের রুমের তালা খুলে দেখেন ল্যাপটপ ও সরঞ্জামগুলো নেই।
 
উদ্যোক্তা কাকলি আক্তার জানান, তিন দিন অফিস বন্ধ থাকার পরে সোমবার সকালে অফিসে আসি। আমি অফিসে আসার পূর্বে পোষ্ট মাষ্টার ছিদ্দিকুর রহমান সরকার অফিসে আসেন। সকলের উপস্থিতিতে প্রশিক্ষণ সেন্টারের তালা খুলে প্রবেশ করলে দেখি তিনটি ল্যাপটপ ও তার সরজ্ঞামগুলো নেই। কক্ষের সকল জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে আছে। এই রুমের তালার চাবি আমি ছাড়া পোষ্ট মাষ্টারের নিকট ছিল।

পোষ্ট মাষ্টার ছিদ্দিকুর রহমান সরকার জানিয়েছেন, ল্যাপটপগুলো তার দায়িত্বে ছিল। হারানো বা চুরি গেলে সকল দায় দায়িত্ব তাকে নিতে হবে। প্রায় সময় কাকলি ল্যাপটপগুলো বাড়িতে নিয়ে যেত।

সরেজমিনে দেখতে গেলে তারা উভয়ে একে অপরের নানান অপকর্ম ও অনিয়মের কথা জানান।

বান্দরবানের ডেপুটি পোষ্টমাষ্টার জেনারেল কাজী মামুনুর রশিদ জানিয়েছেন, এ ব্যাপারে কর্মচারীদের উপর সন্দেহ হচ্ছে। ডাকঘরের বান্দরবান জেলা পরিদর্শক প্রসঞ্জিত চক্রবর্তী বাদী হয়ে থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন । লামা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর