শিরোনাম
২৭ মার্চ, ২০১৭ ১৮:৪৩

নাটোরে মাদকাসক্ত ছেলের হাতে মা খুন

নাটোর প্রতিনিধি

নাটোরে মাদকাসক্ত ছেলের হাতে মা খুন

নেশার টাকা না দেওয়ায় নাটোরে মাদকাসক্ত মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা হাওয়া বেগম (৪৫) খুন হয়েছেন। এসময় হাওয়া বেগমকে উদ্ধার করতে গিয়ে গুরুতার জখম হয়েছে তার পিতা শুকুর আলী। গুরুতর আহত অবস্থায় তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আজ সোমবার সকাল ৯টার দিকে সদর উপজেলার তেলকুপিঘাট এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় মাদকাসক্ত ছেলে শিমুল হোসেনকে (২৩) আটক করে পুলিশের সোপর্দ করেছে এলাকাবাসীরা। 

নিহত হাওয়া বেগম তেলকুপিঘাট এলাকার মোন্তাজ আলীর স্ত্রী। 

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, 'রবিবার রাতে নেশার জন্য মা হাওয়া বেগমের কাছে টাকা চায় মাদকাসক্ত ছেলে শিমুল হোসেন। সে সময় মা হাওয়া বেগম আজ সোমবার সকালে টাকা দিবে বলে ছেলেকে শান্ত করে। কিন্তু সকালে মা হাওয়া বেগম রান্না ঘরে রান্না করছিলেন। এসময় শিমুল রান্না ঘরে ঢুকে বোটি দিয়ে তার মাকে জবাই করে হত্যা করে। এসময় বাড়িতে থাকা শিমুলের নানা শুকুর আলী মেয়েকে উদ্ধার করতে গেলে তাকেও কুপিয়ে জখম করে শিমুল। পরে স্থানীয়রা ছুটে এসে শিমুলকে আটক করে। আর গুরুতর জখম অবস্থায় শুকুর আলীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।' 

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত বলেন, কিছু দিন আগে মাদকাসক্ত শিমুল হোসেনকে মাদক মামলায় জেল হাজতে প্রেরণ করে পুলিশ। ছয় মাস জেল হাজতে থাকার পর জামিনে বেরিয়ে আসে সে। মাদক সেবন করতে করতে সে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। নেশার টাকা না পাওয়ার জন্যই তার মাকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পরে তদন্ত করে বিস্তারিত জানা যাবে। 

বিডি প্রতিদিন/২৭ মার্চ ২০১৭/এনায়েত করিম 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর