২৮ মার্চ, ২০১৭ ১২:০১

মোরেলগঞ্জে দেড়শ যাত্রী নিয়ে ট্রলারডুবি, চার নারীর মৃত্যু

বাগেরহাট ও মোড়েলগঞ্জ প্রতিনিধি:

মোরেলগঞ্জে দেড়শ যাত্রী নিয়ে ট্রলারডুবি, চার নারীর মৃত্যু

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি যাত্রীবাহী ট্রলার ডুবে চার নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। এ ঘটনায় আরও ১৫ জন নিখোঁজ রয়েছেন। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিস, কোস্টগার্ড, থানা পুলিশ ও স্থানীয়রা কাজ করছেন। 

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পানগুছি নদীতে এ দুর্ঘটনা ঘটে। বেলা ১১টায় নৌবাহিনীর উদ্ধারকারী জাহাজ তাদের ডুবুরি দল নিয়ে উদ্ধার কাজে নেমেছে।

আহত যাত্রীরা জানান, ঢেউয়ের মধ্যে পড়ে ট্রলারটি উল্টে যায়। তাদের দাবি, দুর্ঘটনার সময় ট্রলারে কমপক্ষে দেড়শ' যাত্রী ছিল।

ট্রলারডুবিতে প্রাণ হারানো চার নারী হলেন কালিকাবাড়ি গ্রামের মহসিন হোসেনের স্ত্রী বিউটি বেগম (৩৮), গুয়াবাড়িয়া গ্রামের হাসেম হাওলাদারের স্ত্রী পিয়ারা বানু (৫০), নাদিরা বেগম(২০) ও চিংড়াখালী গ্রামের মৃত ইউনুস আলীর স্ত্রী সুফিয়া বেগম (৭৫)। 

আশঙ্কাজনক অবস্থায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেবেকা খাতুন(৪৮), খাদিজা বেগম(৪০), সাবেক পুলিশ সদস্য মো. শাজাহান তালুকদার (৬৫), আবুল খায়ের খোকাকে (৫৫) খুলনা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি আছেন ফুলহাতা গ্রামের নাসিমা বেগম (৩০) ও তার দুই বছরের সন্তান। 

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশেদুল আলম, ফায়ার সাভিসের মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা মো. হায়দার আলী ও উদ্ধার হওয়া যাত্রীদের নিকট থেকে পাওয়া তথ্য মতে, নাজমুল (৭), রাহাত (১০), আনছার হাওলাদার (৩৮), মোশারেফ হাওলাদার (৫০), সুলতান হাওলাদার (৪২), হাসিব (৬), নাদিরা আক্তার (১৭), সালমা বেগম (৩০), সাজ্জাদ (২), লাবনী আক্তার (৭) এখনো নিখোঁজ।

বিডি-প্রতিদিন/২৮ মার্চ, ২০১৭/মজুমদার/ফারজানা/মাহবুব

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর