২৮ মার্চ, ২০১৭ ২৩:৩১

দাফনের এক মাস পর শিশুর লাশ উত্তোলন

নেত্রকোনা প্রতিনিধি:

দাফনের এক মাস পর শিশুর লাশ উত্তোলন

আদালতের নির্দেশে ময়নাতদন্তের জন্য নেত্রকোনার মোহনগঞ্জ পৌর কবর থেকে মঙ্গলবার দুপুরে ফাহিম (১৩) নামের এক শিশুর মরদেহ উত্তোলন করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। ফাহিম বারহাট্টা উপজেলার মোহনগঞ্জ সীমান্তবর্তী আলোকদিয়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে। গত ২৪ ফেব্রুয়ারি ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে প্রতিপক্ষের লাঠির আঘাতে আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় ফাহিমের। 

বারহাট্টা থানার ওসি সালেমুজ্জামান জানান, মোহনগঞ্জের সীমানায় আলোকদিয়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে ফাহিমের সাথে একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে রহমত আলীর ঝগড়া বাধে। এ নিয়ে দুজনের মধ্যে ঝগড়ার সৃষ্টি হলে এক পর্যায়ে ফাহিমের মাথায় লাঠি দিয়ে আঘাত করে রহমত আলী। এতে গুরতর আহত হলে আশংকাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরবর্তীতে ফাহিমের মৃত্যু হলে ২৫ ফেব্রুয়ারি মোহনগঞ্জ পৌর কবরস্থানে লাশ দাফন করে স্বজনরা। দাফনের পর গত ২৭ ফেব্রুয়ারী বারহাট্টা থানায় ফাহিমের বাবা সিরাজ মিয়া বাদী হয়ে রহমত আলীকে একমাত্র আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তের স্বার্থে আদালতের নির্দেশ অনুযায়ী মঙ্গলবার নির্বাহী ম্যাজিস্ট্রেট বারহাট্টা থানার নির্বাহী কর্মকর্তা মো. মোশারফ হোসেন খানের উপস্থিতিতে বারহাট্টা ও মোহনগঞ্জ থানার পুলিশের সহায়তায় লাশ উত্তেলনের পর ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/২৮ মার্চ, ২০১৭/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর