শিরোনাম
২৯ মার্চ, ২০১৭ ০৯:৪৩

ভৈরবে দু’পক্ষের সংঘর্ষে আহত একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

ভৈরবে দু’পক্ষের সংঘর্ষে আহত একজনের মৃত্যু

প্রতীকী ছবি

ভৈরবের আগানগরের লুন্দিয়া গ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত ইব্রাহিম শিকদার নামে একজন চিকিৎসারত অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার রাতে মরহুমের মরদেহ থানায় এসে পৌঁছেছে। আজ বুধবার সকালে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন ভৈরব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আবু তাহের মিয়া।

ইব্রাহিম বিবদমান দুই পক্ষের মধ্যে শিকদার বাড়ির লোক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া গ্রামের পাগলা বাড়ির ওয়াহিদ মিয়ার ছেলে সারোয়ার ও শিকদার বাড়ির আমির মিয়ার ছেলে আক্তারের মাঝে সৌদী আরবের রিয়াদে তুচ্ছ বিষয় নিয়ে তর্কাতর্কি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় সেদেশের পুলিশ সারোয়ারকে গ্রেফতার করে। এ খবর গ্রামে পৌঁছালে দুই বংশের লোকজন গতকাল এক রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। ওই সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের কমপক্ষে অর্ধশত লোক আহত হয়। এ সময় বাড়িঘর ভাঙচুরের ঘটনাও ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ইব্রাহিম শিকদারসহ ১৭ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে ইব্রাহিম শিকদার মঙ্গলবার দুপুরে ঢাকার শমরিতা হাসপাতালে মারা যায় বলে জানান তার স্বজনরা।

ইব্রাহিম শিকদারের মৃত্যু সংবাদ মঙ্গলবার বিকেলে এলাকায় পৌঁছালে শিকদার বাড়ির লোকজন প্রতিপক্ষ পাগলা বাড়ির লোকজনের ওপর দেশীয় অস্ত্র নিয়ে আবার হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মাঝে আবারও সংঘর্ষে কমপক্ষে ৩০ থেকে ৩৫ জন আহত হয়। 


বিডি-প্রতিদিন/এস আহমেদ

সর্বশেষ খবর