২৯ মার্চ, ২০১৭ ১০:৫৫

মৌলভীবাজারে গ্রেনেড ছুড়ছে জঙ্গিরা, গুলি করছে পুলিশ ও র‍্যাব

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারে গ্রেনেড ছুড়ছে জঙ্গিরা, গুলি করছে পুলিশ ও র‍্যাব

সিলেটের পর এবার পার্শ্ববর্তী জেলা মৌলভীবাজারে দুইটি জঙ্গি আস্তানার সন্ধান মিলেছে। বুধবার ভোর থেকে ওই দুইটি  আস্তানা ঘিরে রেখেছে পুলিশ। শহরের বড়হাট এলাকায় একটি বাসা ও সদর উপজেলার সরকারবাজারের ফতেহপুর এলাকায় আরেকটি বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে বলে জানিয়েছে পুলিশ।

ফতেহপুরে পুলিশ ও র‍্যাবের সঙ্গে জঙ্গিদের সংঘর্ষ শুরু হয়েছে। পুলিশ ও র‍্যাব গুলি করছে। জঙ্গিরা ভেতর থেকে গ্রেনেড ছুড়ছে। এ পর্যন্ত ১১ জন ব্যক্তিকে আটক করা হয়েছে।

বড়হাট এলাকায় লন্ডন প্রবাসী সাইফুল ইসলামের বাসায় জঙ্গিরা অবস্থান করছে- এমন খবর পেয়ে বুধবার ভোরে অভিযান শুরু করে পুলিশ। সেখান থেকে একই মালিকের গ্রামের বাড়ি সরকারবাজারের ফতেহপুরেও জঙ্গিরা অবস্থান করছে বলে জানতে পারে পুলিশ। এর পর উভয় এলাকা পুলিশ ঘেরাও করে রাখে।

বড়হাট এলাকার বাসিন্দা শিবলু রহমান বলেন, এলাকাবাসী সবাই জানে এই বাসাটিতে কেউ থাকেন না। এই জঙ্গিরা কখন এখানে অবস্থান নিয়েছে আমরা বুঝতে পারিনি। অপর বাসাতেও জঙ্গিরা আস্তানা গেড়েছে ধারণা করা হচ্ছে।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার রওশনুজ্জামান জানান, অভিযান অব্যাহত আছে এবং অন্যান্য বাহিনী যুক্ত হচ্ছে। উভয় বাসা পুলিশ ঘেরাও করে রেখেছে।

বিডি প্রতিদিন/২৯ মার্চ, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর