২৯ মার্চ, ২০১৭ ১৪:০০

মেহেরপুরে পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বাতিল

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন বাতিল

আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিতব্য মেহেরপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বর্তমান পৌর মেয়র মোতাচ্ছিম বিল্লাহ মতুর মনোনয়নপত্র বাতিল করেছেন জেলা নির্বচন কমিশনার। 

আজ বুধবার সকালে জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে মনোনয়ন বাছায়ের সময় মেয়র প্রার্থী মোতাচ্ছিম বিল্লাহ মতুর শিক্ষাগত যোগ্যতার তথ্য  ও প্রার্থীর প্রস্তাবক বদরুজোদার স্বাক্ষরের গরমিল থাকায় তা বাতিল করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার রোকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বতন্ত্র প্রার্থী মোতাচ্ছিম বিল্লাহ মতুর মনোনয়নপত্রে জাতীয় সার্ভারে শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ এবং মনোনয়রপত্রে স্বশিক্ষিত উল্লেখ্য করেছেন এবং প্রার্থীর প্রস্তাবক বদরুজোদার জাতীয় পরিচয়পত্র ও মনোনয়নপত্রে স্বাক্ষর মিল না থাকায় তার প্রার্থিতা বাতিল করা হয়েছে। তবে প্রার্থিতা ফিরে পেতে মোতাচ্ছিম বিল্লাহ মতু জেলা প্রশাসক বরাবর আপিল করতে পারবেন।

এদিকে, নির্বাচনে বাকি তিন মেয়র প্রার্থী (আওয়ামী লীগের প্রার্থী) জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস (বিএনপি প্রার্থী) ও সাংস্কৃতিক কর্মী নিশান সাবেরের (স্বতন্ত্র প্রার্থী) মনোনয়ন বৈধ ঘোষণ করেছে জেলা নির্বাচন কমিশন।

বিডি প্রতিদিন/২৯ মার্চ ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর