২৯ মার্চ, ২০১৭ ১৪:১৮

রায়পুরে মডেল কলেজের পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

রায়পুরে মডেল কলেজের পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

লক্ষ্মীপুরের রায়পুরে ঐতিহ্যবাহী হায়দরগঞ্জ মডেল কলেজের ২০১৭ সালের এইচ.এস.সি পরীক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব আওলাদে রাসূল আলহাজ্ব হযরত মাওলানা সাইয়্যেদ মোহাম্মদ আনোয়ার হোসাইন তাহের জাবিরী আল-মাদানীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রায়পুর সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ আব্দুল কাদের। 

বিশেষ অতিথি ছিলেন, কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও ফতুল্লা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোজহারুল হক হাওলাদার, হায়দরগঞ্জ মডেল কলেজের অধ্যক্ষ ড. এ.কে.এম ফজলুল হক, হায়দরগঞ্জ তাহেরিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল আজিজ মজুমদার, রায়পুর সরকারী ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ মনিরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের পৌরনীতি ও সুশাসন বিষয়ের প্রভাষক মোঃ আক্তার হোসাইন খাঁন। 

অতিথিদের মাঝে শুভেচ্ছা উপহার তুলে দেন হায়দরগঞ্জ মডেল কলেজের অধ্যক্ষ। অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, অভিভাবকসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে ছাত্র-ছাত্রীদের অধ্যাবসায়ের মাধ্যমে সততা ও যোগ্যতা অর্জন করে সত্যিকার দেশপ্রেমিক হওয়ার আহ্বান জানান। সেই সঙ্গে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান।

 

বিডি প্রতিদিন/২৯ মার্চ ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর