২৯ মার্চ, ২০১৭ ১৪:৩৮

ফেনীতে দুই কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার, আটক ৩

জমির বেগ্, ফেনী প্রতিনিধি

ফেনীতে দুই কোটি টাকা মূল্যের ইয়াবা উদ্ধার, আটক ৩

ফেনীতে দুই কোটি টাকা মূল্যের ৪০ হাজার পিস ইয়াবা ট্যবলেটসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হচ্ছেন- গাড়িচালক মো.শাহাবুর আলী, ইয়াবা ব্যবসায়ী শফিকুল ইসলাম ও তারসঙ্গী মনিষা আক্তার মৌ। আটকদের বাড়ি রাজশাহী জেলায়। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মঙ্গলবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে। এসময় চট্টগ্রাম থেকে রাজশাহীগামী একটি সাদা রঙের প্রাইভেটকার থামানোর সংকেত দিলে চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে গাড়িটি আটক করে তল্লাশি চালায় র‌্যাব। এসময় গাড়ির তেলের ট্যাংকির পাশ থেকে ২০টি বান্ডেলে ২০০টি এয়ারটাইট পলিব্যাগের ভিতরে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
 
র‌্যাব আরও জানায়, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামি ও উদ্ধারকৃত মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

বিডি প্রতিদিন/২৯ মার্চ ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর