২৯ মার্চ, ২০১৭ ১৬:৫০

মোরেলগঞ্জে ট্রলার ডুবি ঘটনার তদন্ত দাবিতে মানববন্ধন

মোরেলগঞ্জ প্রতিনিধি:

মোরেলগঞ্জে ট্রলার ডুবি ঘটনার তদন্ত দাবিতে মানববন্ধন

বাগেরহাটের মোরেলগঞ্জে পানগুছি নদীতে খেয়া ট্রলার ডুবি ঘটনার তদন্ত ও এই নদীতে ব্রীজ নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ছাত্রলীগ এ মানবন্ধন কর্মসূচির আয়োজন করে।

বুধবার বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত কাপুড়িয়া পট্টিতে ঘণ্টাব্যাপী মানবন্ধনে দলীয় নেতাকর্মী ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণি ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে ট্রলার ডুবির জন্য নৌবাহিনীর জাহাজের বেপরোয়া গতিকে দায়ী করে বক্তৃতা করেন আ. লীগের নেতৃবৃন্দ। তারা এ ঘটনার তদন্ত দাবি করেছেন। এ সময় উপজেলা আ. লীগের সহসভাপতি জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ সাহাবুদ্দিন তালুকদার, আ. লীগ নেতা শফিকুর রহমান লাল, এইব্রাহিম হোসেন হাওলাদার, চেয়ারম্যান মাহমুদ আলী, যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হোসেন, স্বেচ্ছা সেবকলীগ নেতা শহিদুল ইসলাম খান প্রমূখ বক্তৃতা করেন।

এদিকে ট্রলার ডুবিতে নিখোঁজ আরো এক নারীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। বুধবার বেলা ১১টার দিকে শ্রেণিখালী এলাকায় নদীর পাড়ে লিমা ওরফে রিমা আক্তারের লাশটি পাওয়া যায়। পুটিখালী গ্রামের আব্দুল হালিম হাওলাদারের মেয়ে লিমা বাগেরহাট পিসি কলেজের ছাত্রী ছিলেন। সম্প্রতি গোপালগঞ্জে তার বিবাহ হয়। স্বামী মো. নওয়াব আলী বিদেশে আছেন বলে জানা গেছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর