২৯ মার্চ, ২০১৭ ১৯:০৮

ঝালকাঠিতে ছাত্রলীগের জঙ্গিবাদবিরোধী মিছিল

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে ছাত্রলীগের জঙ্গিবাদবিরোধী মিছিল

ঝালকাঠিতে সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী বিক্ষোভ-মিছিল করেছে জেলা ছাত্রলীগ। বুধবার বিকেলে ঝালকাঠি প্রেসক্লাবের সামনের সড়ক থেকে মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফায়ার সার্ভিস মোড়ে গিয়ে এক সমাবেশে মিলিত হয়। মিছিলে জেলা ছাত্রলীগের কয়েক শতাধিক নেতা-কর্মী অশং নেয়।

সমাবেশে জেলা ছাত্রলীগ সভাপতি শফিকুল ইসলাম বলেন, দেশে আগে জঙ্গি ছিল না, বিএনপি নেত্রী খালেদা জিয়া মাঠের আন্দোলনে ব্যর্থ হয়ে এখন দেশকে ধ্বংশ করার জন্য এই জঙ্গি তৈরি করেছেন।

এতে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক এসএম আল-আমিন, যুন্ম-সাধারণ সম্পাদক উজ্জল মজুমদার, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, রইস আহম্মেদ অন্তু, আতিকুল ইসলাম হৃদয়, উপজেলা শাখার সভাপতি তরিকুল ইসলাম পারভেজ, শহর শাখার সভাপতি জুবায়ের হোসেন, সাধারন সম্পাদক পারভেজ, কলেজ শাখার সভাপতি তরিকুল ইসলাম অপু প্রমূখ।
অপর দিকে জেলা ছাত্রলীগের স্ভাপতি শফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক এস এম আলআমিন স্বাক্ষরিত সাংবাদিকদের কাছে পাঠানে এক প্রেস বিজ্ঞপ্তিতে সম্প্রতি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানভীর আহমেদ অনিকের উপর হামলার তীব্র নিন্দা ও দোষীদের শাস্তি দাবি করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর