শিরোনাম
২৯ মার্চ, ২০১৭ ২০:৪৬

‘সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সাংবাদিকদের কাজ করতে হবে’

ময়মনসিংহ প্রতিনিধি:

‘সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সাংবাদিকদের কাজ করতে হবে’

সাংবাদিকদের সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, স্বাধীনতার এবং মুক্তিযুদ্ধের পক্ষের সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে তাদের দায়িত্ব পালন করতে হবে।

তিনি বলেন, সমাজের সকল অন্যায় আপনাদের লেখনির মাধ্যমে তুলে ধরতে হবে। সেই সাথে পাশাপাশি সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে জনগণকে অবহিত করতে হবে।

বুধবার দুপুরে ময়মনসিংহের ত্রিশালে ত্রিশাল প্রেসক্লাব সন্মাননা ২০১৭ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি শাবান মাহমুদের মা বেগম মমতাজ জাহানের বিদেহী আত্বার মাগফেরাত কামনা করে বলেন, শাবান মাহমুদের আসার কথা থাকলেও তার মমতাময়ী মা’র মৃত্যুর কারণে আসতে পারেননি। এসময় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নজরুল ডিগ্রী কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসাস)’র ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুঞ্জুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক চৌধুরী।

এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ প্রেসক্লাবের সহসভাপতি ঈমাম উদ্দিন মুক্তা, সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি অমিত রায়, সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ মুসা।

এসময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হওয়ায় মুঞ্জুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক চৌধুরীকে সংবর্ধনা ও কর্ম ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ময়মনসিংহ পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম ও ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপনকে ত্রিশাল প্রেসক্লাব সম্মাননা প্রদান করা হয় ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর