শিরোনাম
২৯ মার্চ, ২০১৭ ২১:২৯

জঙ্গিদের মূল উৎপাটন করা যায়নি, ঘাপটি মেরে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

মুন্সীগঞ্জ প্রতিনিধি

জঙ্গিদের মূল উৎপাটন করা যায়নি, ঘাপটি মেরে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিরা বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দেয়ার চেষ্টা করছে জানিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, জঙ্গিদের মূল উৎপাটন করা যায়নি, তারা ঘাপটি মেরে রয়েছে। 

জঙ্গিরা সারা বিশ্বে ইসলামকে বিভ্রান্ত করার চেষ্ঠা করছে উল্লেখ করে তিনি আরও বলেন, অভিযানে তারা মারা যাচ্ছে। এমনকি তাদের বাবা-মায়েরা লাশ দেখতে আসছে না, লাশ নিতেও চাইছে না। 

স্বারষ্ট্রমন্ত্রী বুধবার বিকেল ৫টায় মুন্সীগঞ্জ স্টেডিয়ামে জেলা পুলিশ আয়োজিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির ভাষণকালে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ৭১’র মুক্তিযুদ্ধের যারা বিরোধীতারা করেছিল তারাই আজ দেশে নানা অপকর্ম করে বেড়াচ্ছে। সিলেটে ৫ জন নিরীহ নাগরিককে জঙ্গিরা হত্যা করেছে। সেখানে র‌্যাব কর্মকর্তা ও ২ জন পুলিশ সদস্যও নিহত হয়েছেন। আজ দেশে সমস্ত পুলিশ বাহিনী জঙ্গিদের বিরুদ্ধে কাজ করছে।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আইজিপি একেএম শহীদুল হক, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি, সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, অতিরিক্ত ডিআইজি মো: হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আলী, জেলা প্রশাসক সায়লা ফারজানা প্রমুখ। 

কঠোর নিরাপত্তার মাধমে জেলা পুলিশের মাদক বিরোধী মহাসমাবেশকে ঘিরে মুন্সীগঞ্জ শহরকে বর্ণিল সাজে সাজানো হয়। এবং পুরো শহরটিকে সিসি ক্যামেরার আওতায় অানা হয়। প্রায় ৬০ হাজার মানুষের উপস্থিতিকে সামনে রেখে এ সমাবেশ মুন্সীগঞ্জে নতুন চাঞ্চল্যের সৃষ্টি করে। বড় বড় প্রাচীর গুলি আলোক সজ্জায় সজ্জিত করা হয়। চারদিকে ব্যানার ফেস্টুন আর তোরণ দিয়ে জেলা শহরকে সাজানো হয়। অনুষ্ঠানের শুরুতে মুন্সীগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিংয়ের স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়।  

সমাবেশের আগে বুধবার দুপুরে মুন্সীগঞ্জে মহিলা পুলিশ ব্যারাক ও সদর পুলিশ ফাঁড়ি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন আইজিপি এ কে এম শহীদুল হক।

বিডি-প্রতিদিন/২৯ মার্চ, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর