৩০ মার্চ, ২০১৭ ১৬:৩২

বেলকুচি উপজেলা চেয়ারম্যানের অফিস কক্ষ ভাঙচুর

আব্দুস সামাদ সায়েম, সিরাজগঞ্জ:

বেলকুচি উপজেলা চেয়ারম্যানের অফিস কক্ষ ভাঙচুর

দলীয় কোন্দলের জেরে সিরাজগঞ্জে বেলকুচি উপজেলা চেয়ারম্যানের কক্ষ ভাঙচুর ও অফিসের কর্মচারীদের মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। আজ দুপুরে বেলকুচি উপজেলা কার্যালয়ে এ ঘটনা ঘটে।

উপজেলা চেয়ারম্যান ও আওযামী লীগ নেতা মোহাম্মদ আলী আকন্দ অভিযোগ করে বলেন, ২৬ মার্চ উপজেলার সমেশপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডলকে অতিথি করায় আওয়ামী লীগের একটি গ্রুপ ক্ষিপ্ত হয়। এ কারণে ওই গ্রুপের সমর্থক ছাত্রলীগের রিয়াদ, রুবেল, সাইফুল, আল-আমিন ও স্বেচ্ছাসেবক লীগের আরমান ও শাহ আলমসহ একদল নেতা কর্মীরা আমাকে হত্যার উদ্দেশ্যে অফিসে হামলা চালায়। কিন্তু  আমি অফিসে না থাকায় অফিসের কর্মচারী বিশ্বজিত ও নাইমাসহ তিনজনকে মারপিট এবং অফিস ভাঙচুর করে।

বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ইউসুবজী খান ও সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার জানায়, হামলার বিষয়ে তাদের কিছু জানা নেই। উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুল হক রেজা জানান, ভাঙচুর ও মাধরের ঘটনা ঘটছে তবে এতে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কেউ জড়িত ছিল না।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) লাইছুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ভাঙচুরের ঘটনা ঘটেছে তবে মারধরের বিষয়টি কেউ জানায়নি। বেলকুচি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল হাসান ভাঙচুরের ঘটনার সত্যতা স্বীকার করে জানান, একদল ছেলে চেয়ারম্যানের কক্ষ ভাঙচুর করেছে শুনেছি। তবে আমি ছুটিতে থাকায় বিস্তারিত বলতে পারছি না।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর