৩০ মার্চ, ২০১৭ ১৬:৪৫

বাঘায় জঙ্গিবিরোধী প্রচার মাইকে হামলা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

বাঘায় জঙ্গিবিরোধী প্রচার মাইকে হামলা

রাজশাহীর বাঘায় জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশের প্রচারণা মাইক ভাঙচুর করেছে স্থানীয় আওয়ামী লীগের কর্মীরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মিলিক বাঘা গ্রামের মাহমুদ ক্লিনিকের সামনে এই ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে বাঘায় জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সমাবেশ হওয়ার কথা আছে। ওই সমাবেশে প্রধান অতিথি থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। বৃহস্পতিবার সমাবেশের প্রচারণায় নামেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুরুজ্জামান সুরুজ, সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দীন, সাবেক সদস্য মাহাবুল। প্রচার মাইকটি মিলিক বাঘায় গেলে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের কয়েকজন কর্মী তাতে হামলা চালিয়ে ভাঙচুর করে।

সাবেক ছাত্রনেতা সুরুজ্জামান জানান, দুপুরের দিকে প্রচার মাইকটি মাহমুদ ক্লিনিকের সামনে পৌঁছামাত্র দলীয় কর্মী শহীদ, সাহিন, জুবাইদুল ও রুবেলসহ আরও কয়েকজন অতর্কিত হামলা চালিয়ে গাড়িসহ প্রচার মাইক ভাঙচুর করে ও তাদের মারধর করে। 

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রচার মাইকটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর