৩০ মার্চ, ২০১৭ ১৮:৪৩

বগুড়ায় ওসির মৃত্যুতে সাবেক স্ত্রীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

বগুড়ায় ওসির মৃত্যুতে সাবেক স্ত্রীর বিরুদ্ধে মামলা

বগুড়ার গাবতলি থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল হাসানের মৃত্যুর ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আত্মহত্যার প্ররোচনা দেয়ার অভিযোগে তার প্রাক্তন দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন প্রথম স্ত্রী সুলতানা রাজিয়া। বুধবার রাতে এই মামলা দায়ের করা হয়।

মৃত্যুর আগে ওসি একটি সুসাইডাল নোট রেখে যান। সেখানে তার প্রথম স্ত্রীর নিকট ভুল ত্রুটির জন্য ক্ষমা চেয়ে দুই সন্তানকে দেখে রাখার কথা উল্লেখ করেন। তার প্রথম স্ত্রী সন্তানদের নিয়ে রাজশাহী থাকতেন। ময়নাতদন্তের পর বুধবার রাতে বগুড়া থেকে ওসি হাসানের মরদেহ গ্রামের বাড়ি নাটোরের কদমতলা গ্রামে নেয়া হয়।

জানা যায়, ওসি হাসান পাবনায় থাকাবস্থায় এক বছর আগে দ্বিতীয় বিয়ে করেছিলেন। দ্বিতীয় স্ত্রীর নাম রুমানা আকতার মিতু। বাড়ি পাবনার সুজানগরে। পরে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়। এরপরেও মিতু ওসি হাসানের সঙ্গে যোগাযোগ রাখতো। অভিযোগ করা হয়েছে, সাবেক স্ত্রী মিতু মোবাইল ফোনে হুমকিসহ ব্লাকমেইল করতো এবং এ কারণে পারিবারিক আশান্তিতে ওসি হাসান মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গাবতলি মডেল থানার ওসির মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে মামলা দায়ের হয়েছে।
উল্লেখ্য, গলায় দড়ি দিয়ে ফাঁস দেয়া অবস্থায় ওসি হাসানের ঝুলন্ত মৃতদেহ বুধবার থানা কম্পাউন্ড চত্বরের পাশে সরকারি বাসভবনে পাওয়া যায়। তিনি ওই সরকারি বাসায় একাই থাকতেন। 


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর