৩০ মার্চ, ২০১৭ ১৯:১৪

নওগাঁয় ৪ জেএমবি সদস্য গ্রেফতার

বাবুল আখতার রানা, নওগাঁ:

নওগাঁয় ৪ জেএমবি সদস্য গ্রেফতার

নওগাঁর মান্দা, রাণীনগর ও আত্রাই এ তিন উপজেলা থেকে চার জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে বলে দাবি পুলিশের। মান্দা থানার ওসি আনিছুর রহমান জানান, জেলার মান্দা উপজেলার সৈয়দপুর পুর্বপাড়া গ্রামের কাবিল উদ্দিনের ছেলে মোবারক হোসেন (২৩) ও একই গ্রামের হাবিল উদ্দীনের ছেলে বিদ্যুৎ হোসেন (২২) নামে দুই জেএমবি সদস্যকে গ্রেফতার করা হয়। উক্ত দুই জেএমবি সদস্য বগুড়া জেলার শেরপুর থানার তালিকাভুক্ত জেএমবির সদস্য। তারা দীর্ঘদিন ধরে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে তাদেরকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

অপরদিকে জেলার রাণীনগরে রুহুল আমিন মোল্লা (৫০) নামে এক জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রুহুল আমিন মোল্লা উপজেলার সদর ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামের মৃত- মকছেদ আলীর ছেলে। বৃহস্পতিবার ভোরে রাণীনগর বাজারের নিকটে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। 

রাণীনগর থানার এসআই শফিকুর রহমান জানান, রুহুল আমিন একজন জেএমবির তালিকাভুক্ত সদস্য। দীর্ঘদিন থেকে সে পালিয়ে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। অস্ত্র ও বিস্ফোরক আইনের মামলাতে তাকে বৃহস্পতিবার দুপুরে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে আত্রাই উপজেলার কাশিয়াবাড়ি গ্রাম থেকে রফিকুল ইসলাম (৪২) নামে এক জেএমবি সদস্যকে বৃহস্পতিবার বিকালে গ্রেফতার করেছে পুলিশ। সে ওই গ্রামের লছির মন্ডলের ছেলে। আত্রাই থানার ওসি বদরুদ্দোজা জানান, রফিকুল ইসলাম জেএমবির তালিকাভুক্ত সদস্য। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। তার বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর