৩০ মার্চ, ২০১৭ ১৯:২৮

নলছিটিতে হাতকড়াসহ পালালো আসামি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

নলছিটিতে হাতকড়াসহ পালালো আসামি

ঝালকাঠির নলছিটিতে একাধিক মাদক মামলার আসামি জসিম মোল্লাকে (৩৫) গ্রেফতারের পর পুলিশের কাছ থেকে হাতকড়াসহ পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার কুলকাঠী ইউনিয়নের তৌকাঠী বাজারে এ ঘটনা ঘটে। 

নলছিটি থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক বিপ্লব মিস্ত্রি জানান, আসামি জসিম মোল্লার মা শেফালী বেগম এদিন সকালে থানায় অভিযোগ করেন যে, জসিম তাকে মারধর এবং বাসা ভাঙচুর করেছে। সে একাধিক মামলার পরোয়ানাভুক্ত আসামি বলেও পুলিশকে জানান মা শেফালী বেগম। উপ-পরিদর্শক বিপ্লব মিস্ত্রি বলেন, রেজিস্ট্রার খুঁজে জসিম মোল্লার বিরুদ্ধে ওয়ারেন্ট থাকার সত্যতা পাওয়া গেলে তাকে গ্রেফতারের জন্য এএসআই জাকির হোসেন ও কনস্টেবল নাসির তৌকাঠী বাজারে যান। তারা থানায় ফিরে না আসা পর্যন্ত বিস্তারিত কিছু বলতে রাজি হননি এসআই বিপ্লব মিস্ত্রি। 

তবে তৌকাঠী বাজারের একাধিক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে জানান, ইউপি মেম্বর জাহাঙ্গীর মোল্লার ছেলে মাদক ব্যবসায়ী জসিম মোল্লাকে বাজার থেকে গ্রেফতারের পর হাতকড়া পরায় পুলিশ। থানায় নিয়ে আসার প্রস্তুতিকালে জসিম মোল্লা হাতকড়াসহ দৌড়ে পালিয়ে যায়। তবে এএসআই জাকির হোসেন তৌকাঠী বাজারে গিয়ে কোন আসামি গ্রেফতার করেননি বলে জানিয়েছেন। থানার ওসি সুলতান আহম্মেদও এ বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেছেন। 

এদিকে তৌকাঠী বাজারের ব্যবসায়ীরা বলেছেন, এএসআই জাকির তার সঙ্গে যাওয়া কনস্টেবল নাসিরকে তৌকাঠী বাজারে রেখে এসেছেন সমঝোতার মাধ্যমে হাতকড়াটি ফেরত পাওয়ার জন্য। স্থানীয় সাংবাদিকরা কনস্টেবল নাসিরকে ঘটনার বিষয়ে জানতে চাইলে নাসির এ বিষয়ে কথা বলতে রাজি হননি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর