৩০ মার্চ, ২০১৭ ১৯:৫৯

'সংসদ নির্বাচনে আসুন, মাঠে লড়াই হবে'

আব্দুস সামাদ সায়েম, সিরাজগঞ্জ:

'সংসদ নির্বাচনে আসুন, মাঠে লড়াই হবে'

ফাইল ছবি

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২০১৪ সালে নির্বাচনে মিস করেছেন- শেষ সুযোগ হিসেবে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসুন, মাঠে লড়াই হবে। জনগণ যে  রায় দিবে তা মেনে নেবো। এ সময় তিনি  উন্নয়নের জন্য শেখ হাসিনাকে আবারো জনগণ ভোট দিবে মন্তব্য করেন। বৃহস্পতিবার বিকেলে কাজিপুর বিআরডিবি অফিস চত্ত্বরে সমবায়ী সমাবেশে তিনি এসব কথা বলেন। 

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনের বিকল্প শুধুই নির্বাচন। বিএনপি নির্বাচনে বিজয়ী হলে বলে ভোট সুষ্ঠু হয়েছে, আর হারলে বলে কারচুপি হয়েছে-এটাই বিএনপির মানসিকতা। 

স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু নুর মো. শামসুজ্জামানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, পল্লী উন্নয়ন ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিপ্লব মাহমুদ উজ্জল, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, বিআরডিবি'র উপপরিচালক খাদেমুল বাশার, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম প্রমুখ।

সমবায়ীদের উদ্দেশ্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দারিদ্র বিমোচন, স্বাস্থ্য, শিক্ষা ও উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার দক্ষিণ এশিয়ার রোল মডেল। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনাকে সময় দিতে হবে। তবেই দেশের আর্থ সামজিক ও বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন সম্ভব।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর