৩০ মার্চ, ২০১৭ ২০:৩৬

পোষাক কারখানার ৬৬ লাখ টাকার সুতা নিয়ে কর্মকর্তা লাপাত্তা

নাজমুল হুদা, সাভার:

পোষাক কারখানার ৬৬ লাখ টাকার সুতা নিয়ে কর্মকর্তা লাপাত্তা

আশুলিয়া শিল্পাঞ্চলের একটি পোষাক কারখানা থেকে ৬৬ লক্ষ টাকার একটি সুতার চালান নিয়ে লাপাত্তা হয়েছে এক কর্মকর্তা। এ ঘটনায় আশুলিয়ায় থানা পুলিশের কাছে অভিযোগ দিয়েছে ওই পোষাক কারখানা কর্তৃপক্ষ।

অভিযোগ সূত্রে জানা গেছে, শিল্পাঞ্চলের জিরাবো এলাকার সিলভার এ্যাপারেলস লিমিটেড থেকে ওই কারখানার স্টোর ম্যানেজার মোস্তাফিজুর রহমান গত ২৭ মার্চ ৯২৪০ কেজি সুতা অন্য কারখানায় নিয়ে নিটিং করার জন্য বের করে নিয়ে যান। ওই সুতা নারায়নগঞ্জের মনির ট্রেডার্স নামের একটি কারখানায় পৌছে দেয়া হয়েছে বলে নিজ কারখানায় জানান মোস্তাফিজুর। এরপর থেকে কারখানায় আসা বন্ধ করেন মোস্তাফিজুর। তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ পায় কারখানা কর্তৃপক্ষ। 
আজ বৃহস্প্রতিবার সিলভার এ্যাপারেলস লিমিটেডের পক্ষ থেকে মনির ট্রেডার্স নামের ওই কারখানাটিতে যোগাযোগ করা হলে তারা জানান- ২৭ মার্চ তাদের কারখানায় কোন সুতা পৌঁছে দেয়নি মোস্তাফিজুর।  

এ বিষয়ে কারখানার হিসাব রক্ষন কর্মকর্তা গাজীউর রহমান বাদী হয়ে আশুলিয়া থানায় সকালে একটি অভিযোগ দিয়েছেন। তিনি জানান, প্রতি কেজি সুতার মূল্য ৭২০ টাকা হারে ৯২৪০ কেজি সুতার মুল্য প্রায় ৬৬ লাখ ৫০ হাজার টাকা। ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক রাসেল আহমেদ বলেন, পলাতক মোস্তাফিজুর রহমানকে ধরতে আমরা প্রযুক্তির সহায়তা নিচ্ছি। শীঘ্রই তাকে গ্রেপ্তার করা হবে।পলাতক মোস্তাফিজুর রহমান শেরপুর জেলার নকলা থানার রুনীগাও গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর