৩০ মার্চ, ২০১৭ ২১:০৪

টঙ্গীতে পুলিশের জঙ্গি বিরোধী অভিযানে আটক ৩

টঙ্গী থেকে আফজাল:

টঙ্গীতে পুলিশের জঙ্গি বিরোধী অভিযানে আটক ৩

টঙ্গীর গাজীপুরা তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা সংলগ্ন দারুল আবাসন ট্রাষ্ট ছাত্রাবাস ও ইমাম আবু হানিফা (রা.) ছাত্রাবাসে আজ বিকেলে জঙ্গি বিরোধী অভিযান চালিয়েছে পুলিশ। এসময় আনিছুর রহমান (৪০), তাওহিদুজ্জামান রাফিত (১৯) ও মো. আব্দুল্লাহ (২৮) নামের তিনজনকে আটক করা হয়। বিকেল থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এ অভিযান চলে। 

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের জঙ্গিবিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে গতকাল বিকেলে গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সোলাইমান ও  রাসেল শেখসহ একদল পুলিশ ওই এলাকার বিভিন্ন ছাত্রাবাস ও আবাসিক ভবনে অভিযান পরিচালনা করে। এসময় দারুল আবাসন ট্রাস্ট ছাত্রাবাস ও আবু হানিফা (রা.) ছাত্রাবাসে অভিযান চালিয়ে পুলিশ সদস্যরা আবু হানিফা (রা.) ছাত্রাবাস থেকে তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসার আলীম প্রথম বর্ষের ছাত্র তাওহিদুজ্জামান রাফিতকে আটক করে। পরে তার কক্ষে তল্লাশি চালিয়ে ছাত্রশিবিরের বেশ কিছু নিষিদ্ধ বই উদ্ধার করা হয়। এদিকে দারুল আবাসন ট্রাস্টে অভিযান চালিয়ে আনিছুর রহমান ও মো. আব্দুল্লাহকে আটক করা হয়। এঘটনায় টঙ্গী থানায় মামলার প্রক্রিয়া চলছে। 

এব্যাপারে টঙ্গী থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, দেশব্যাপী জঙ্গি বিরোধী অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালিত হয়েছে। অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে এবং তাদের কাছ থেকে বেশ কিছু নিষিদ্ধ বই উদ্ধার করেছে পুলিশ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর