Bangladesh Pratidin

প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ১৯:১৪ অনলাইন ভার্সন
আপডেট :
বরিশালে বাস চাপায় ব্যবসায়ী নিহত, সড়ক অবরোধ
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশালে বাস চাপায় ব্যবসায়ী নিহত, সড়ক অবরোধ

বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের বড়ইতলা এলাকায় বাসের চাপায় খোকন হাওলাদার নামে এক পথচারী ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে। ব্যবসায়ী আলহাজ্ব খোকন হাওলাদার স্থানীয় বড়ইতলা এলাকার ফকরুল হাওলাদারের ছেলে।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী সড়ক অবরোধ এবং বিক্ষোভ করে। এ কারণে চরকাউয়া থেকে ৭টি রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। পুলিশ প্রশাসন এবং বাস মালিক সমিতির নেতারা আলোচনা করে বাস চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছেন।  

প্রত্যক্ষদর্শীরা জানান, খোকন হাওলাদারের বড়ইতলা এলাকায় একটি মুদি দোকান রয়েছে। শুক্রবার বিকেলে খোকন বরিশাল থেকে দোকানের জন্য ডিমের চালান নিয়ে বড়ইতলায় তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দাঁড়ানো ছিলেন। এ সময় কাটাদিয়া থেকে চরকাউয়াগামী বিসমিল্লাহ পরিবহনের একটি বাস রাস্তার পাশে দাড়িয়ে থাকা খোকনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। খবর পেয়ে স্থানীয় কয়েকশ’ নারী-পুরুষ তাৎক্ষনিক সড়ক অবরোধ এবং বিক্ষোভ করে। তাদের বিক্ষোভের কারণে বিকেলের পর চরকাউয়া থেকে লাহারহাট, নেহালগঞ্জ, সিদ্দিক বাজার, কাটাদিয়া, গোমা, ডিসিরঘাট ও হলতা রুটের বাস চলাচল বন্ধ রয়েছে।  

মেট্রোপলিটনের বন্দর থানার ওসি গোলাম মোস্তফা হায়দার জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। স্থানীয়দের বিক্ষোভের কারণে সাময়িক বাস চলাচল বন্ধ রয়েছে। বাস মালিক সমিতির নেতাদের সাথে আলোচনা করে বাস চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে বলে ওসি জানান।


বিডি প্রতিদিন/২১ এপ্রিল ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow