২৩ এপ্রিল, ২০১৭ ১৭:৩৬

ঢাকা-বরিশাল মহাসড়কে ১৫ বাসে দুর্ধর্ষ ডাকাতি

মাদারীপুর প্রতিনিধি:

ঢাকা-বরিশাল মহাসড়কে ১৫ বাসে দুর্ধর্ষ ডাকাতি

সংগৃহীত ছবি

ঢাকা- বরিশাল মহাসড়কের ভাঙ্গা থানার চুমরদী এলাকায় শনিবার দিবাগত রাত ২টার দিকে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা মহাসড়কে চলাচলরত ১৫টি গাড়ীতে ডাকাতি করে মূল্যবান স্বর্ণালংকার, নগদ টাকা,মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এছাড়া কয়েকটি গাড়িও ভাঙচুর করে।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত ২টার দিকে মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গা থানার চুমরদি এলাকায় গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে ডাকাতরা। এসময় মহাসড়কে চলাচলরত কমপক্ষে ১৫টি গাড়িতে ডাকাতি করে দুর্বৃত্তরা। পরে ডাকাতির ঘটনাটি চাপাইনবাবগঞ্জ- বরিশাল রুটে চলাচলরত তুহিন পরিবহনের এক যাত্রী ভাঙ্গা থানা এবং হাইওয়ে পুলিশকে অবগত করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

তুহিন পরিবহনের যাত্রী জহিরুল ইসলাম খান বলেন, আমরা রাত ২টার দিকে দেখি মহাসড়কে বেশ কয়েকটি গাড়ি আটকে আছে। পরে জানতে পারলাম নৈশকোচে ডাকাতি চলছে। বিষয়টি আমরা স্থানীয় থানা ও হাইওয়ে পুলিশ জানালে পুলিশ আসে। এর আগে কমপক্ষে ১৫টি গাড়ি থেকে ডাকাতরা নগদ টাকাসহ মুল্যাবান স্বর্ণালংকার নিয়ে যায়। আরেক যাত্রী সাগর হোসেন বলেন, এই স্থানটিতে প্রায়ই ডাকাতির ঘটনা ঘটে। পুলিশের টহল জোরদার করা হলে ডাকাতি কমে আসতো। আজকে কমপক্ষে ১৫টি গাড়ি ডাকাতি করেছে। পুলিশের টহল থাকলে হয়তো এই দুর্ঘটনা ঘটতো না।

ভাঙ্গা হাইওয়ে থানার পরিদর্শক এজাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ফোনে বিষয়টি জানার পরে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা পালিয়ে যায়। এঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা হয়েছে। এই মৌসুমে যখন পাট বড় হয় তখন ডাকাতের উপদ্রব বেড়ে যায়। মামলার সূত্র ধরে ডাকাতদের দ্রুত আটক করা হবে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/২৩ এপ্রিল, ২০১৭/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর