২৩ এপ্রিল, ২০১৭ ২২:২৪

ছাত্রীকে যৌন হয়রানির দায়ে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি

ছাত্রীকে যৌন হয়রানির দায়ে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

লক্ষ্মীপুরে দ্বিতীয় শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে একই প্রতিষ্ঠানের অভিযুক্ত শিক্ষক মোরশিদুল আলমকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার রাত ৮টার দিকে ওই শিক্ষকের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ভিকটিম ছাত্রীর বাবা বাদী মামলা দায়ের করেন । 

এর আগে দুপুরে সদর উপজেলা গন্ধব্যপুর নূরিয়া ইসলামিয়া মাদ্রাসায় ওই শিক্ষককে মারধর করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। অভিযুক্ত শিক্ষক নোয়াখালী সদর উপজেলার পূর্ব চরমটুয়া গ্রামের খোরশিদুল আলমের ছেলে বলে জানা গেছে। 

পুলিশ ও ভিকটিমের অভিভাবক জানান, মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে একা পেয়ে মাদ্রাসার অভ্যন্তরীণ একটি কক্ষে নিয়ে ওই ছাত্রীর পরনের কাপড় খুলে ছবি তোলে শিক্ষক মোরশিদুল আলম। পরে ওই ছাত্রীকে উত্যক্ত ও যৌন হয়রানি করা হয়। এক পর্যায়ে বিষয়টি জানাজানি হলে ওই শিক্ষককে মারধর করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।
এদিকে এ ঘটনায় অভিভাবক ও স্থানীয়দের মাঝে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করায় অভিযুক্ত শিক্ষককে বরখাস্ত করা হয়েছে বলে জানান ওই মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আমির হোসেন।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)  এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা হয়েছে।

 

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর