২৩ এপ্রিল, ২০১৭ ২৩:৩৮

আটরশি পীরের ক্যাসেট বাজাতে নিষেধ করায় বৃদ্ধকে হত্যা!

অনলাইন ডেস্ক

আটরশি পীরের ক্যাসেট বাজাতে নিষেধ করায় বৃদ্ধকে হত্যা!

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় আটরশি পীরের ক্যাসেট বাজাতে নিষেধ করায় রিয়াজুল ইসলাম (৬০) নামে এক বৃদ্ধকে বুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। নিহত রিয়াজুল ইসলাম বানিয়াপাড়া এলাকার মৃত কুদ্দুস বাগারের ছেলে। রবিবার বিকেল ৫টার দিকে উপজেলার কয়া ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বানিয়াপাড়া গ্রামে ওয়াসিমের বাড়িতে আটরশি পীরের জিকিরের ক্যাসেট উচ্চস্বরে বাজাচ্ছিলেন পরিবারের সদস্যরা। ছেলের পরীক্ষার কথা বলে উচ্চস্বরে ক্যাসেট বাজাতে নিষেধ করেন প্রতিবেশী সুরুজ। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে দুই পরিবারের সদস্যরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় বাজার থেকে বাড়ি ফিরছিলেন সুরুজের ভাই রিয়াজুল ইসলাম। ওয়াসিম, উজ্জ্বলসহ ৮-১০ জন তার ওপর দেশীয় অস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়ে। তারা রিয়াজুলের উপর্যুপরি আঘাত  করে ফেলে চলে যায়। স্থানীয়রা রিয়াজুলকে উদ্ধার করে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে তার মৃত্যু হয়।

কুমারখালী থানার ওসি জিয়াউর রহমান জানান, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের ধরতে অভিযান চলছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর