২৪ এপ্রিল, ২০১৭ ১৭:২৪

ধুনটে স্কুলছাত্রীকে ধর্ষণ, মাদ্রাসা ছাত্র গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

ধুনটে স্কুলছাত্রীকে ধর্ষণ, মাদ্রাসা ছাত্র গ্রেফতার

বগুড়ার ধুনট উপজেলায় বিয়ের প্রলোভনে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শামীম আহম্মেদকে (২৫) নামের এক মাদ্রাসা ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।
শামীম আহম্মেদ ধুনট উপজেলার জয়শিং গ্রামের হাবিবর ওরফে হাফিজুর রহমানের ছেলে এবং শাহজাহানপুর উপজেলার ডুমনপুকুর আমিনিয়া কামিল মাদ্রাসার ছাত্র।
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের চরনাটাবাড়ী গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে (১৪) নাটাবাড়ী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে নিমগাছী ইউনিয়নের জয়শিং গ্রামের শামিম আহম্মেদ ওই ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতো।
এক পর্যায়ে ২৮মার্চ সকাল ১০টায় বিদ্যালয়ে যাওয়ার পথে ওই ছাত্রীকে সিএনজিচালিত অটোরিকশাযোগে অপহরণ করে শামিম। এরপর বগুড়া শহরের অজ্ঞাত একটি স্থানে আটক রেখে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। ওইদিন সন্ধ্যার দিকে স্কুলছাত্রীকে বগুড়া থেকে ফিরে এনে চরনাটাবাড়ি গ্রামে বাড়ির পাশে রেখে কৌশলে পালিয়ে যায়।
কিন্তু লোকলজ্জার ভয়ে স্কুলছাত্রী ধর্ষণের বিষয়টি গোপন রাখে। এরপরও মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক ধরে রাখে শামীম। ২২ এপ্রিল ওই ছাত্রীকে আবারও বিদ্যালয়ে যাবার পথে তুলে নেওয়ার চেষ্টা করে শামীম। এসময় স্কুলছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে শামীমকে আটক করে থানায় সোপর্দ করেন। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে রবিবার দিবাগত রাতে শামীম আহম্মেদের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধুনট থানার এসআই খোকন কুমার কুন্ডু বলেন, সোমবার সকালের দিকে ভিকটিমকে (স্কুলছাত্রী) ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসকের সনদপত্রে ধর্ষণের প্রমাণ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী সময়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর