২৪ এপ্রিল, ২০১৭ ২২:১৪

মুন্সীগঞ্জে সোনিয়া হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে সোনিয়া হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক ২

মুন্সীগঞ্জের গজারিয়া থানার বালুয়াকান্দি গ্রামের শহিদ উল্লার মেয়ে এইচ.এস.সি পরীক্ষার্থী আলোচিত সোনিয়া হত্যা মামলায় দুই সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। তবে মামলার তদন্তের স্বার্থে আটককৃতদের নাম প্রকাশ করা হয়নি। 

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য এড.মৃণাল কান্তি দাস স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে আজ সোমবার দুপুর ৩টার দিকে সোনিয়ার বাড়িতে যান। তিনি সোনিয়ার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ও ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার আশ্বাস দেন। 

এ সময় তিনি মামলায় পরিচালনার ব্যায় ভারের দায়িত্ব গ্রহণের আশ্বাস দেন। তিনি বলেন, এই ঘটনায় জড়িতরা যত প্রভাবশালী হোক না কেন, তাদের ছাড় দেওয়া হবে। তাদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে যাতে আর কোন মেয়েকে অকালে মৃত্যুর কোলে ঢলে পড়তে না হয়। 

উল্লেখ্য, গত সোমবার সকালে ঘরের পাশে কলপাড়ে এইচ.এস.সি পরীক্ষার্থী সোনিয়াকে কে বা কাহারা তার শরীরে দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় এতে তার শরীরের প্রায় ৮০ ভাগ পুড়ে যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ৪ দিন চিকিৎসাধীন থাকার পর গত বৃহস্পতিবার রাত ২টার দিকে মারা যায়।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর