২৫ এপ্রিল, ২০১৭ ০৯:৫০

তিন পৌরসভা ও ১৪ ইউপিতে চলছে ভোটগ্রহণ

অনলাইন ডেস্ক

তিন পৌরসভা ও ১৪ ইউপিতে চলছে ভোটগ্রহণ

ফাইল ছবি

তিনটি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। 

পাশাপাশি সকাল ৯টায় ছয়টি জেলা পরিষদের বিভিন্ন পদে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে দুপুর ২টা পর্যন্ত। ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে নির্বাচনী এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। আগামীকাল পর্যন্ত তারা টহল দেবে আইন-শৃঙ্খলা বাহিনীরা।

সকাল সড়ে ৯টা পর্যন্ত কোনো নির্বাচনী এলাকায় কোনো সহিংসতা ও বিচ্ছিন্ন ঘটনার খবর পাওয়া যায়নি।

যে সব পৌরসভায় ভোট চলছে- মেহেরপুর পৌরসভা, সিলেটের বিয়ানীবাজার ও গোপালগঞ্জের মুকসুদপুর। এ তিন পৌরসভায় আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীসহ কয়েকজন স্বতন্ত্র প্রার্থী মেয়র পদে নির্বাচন করছেন।

যেসব ইউপিতে ভোট হচ্ছে: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ১৪ ইউনিয়ন পরিষদে ভোট হচ্ছে। নির্বাচন কর্মকর্তাকে মারধরের কারণে গত বছর বাঁশখালীর ইউপি নির্বাচন স্থগিত করা হয়েছিল।

সকাল ৯টা থেকে শুরু হওয়া ৬ জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলবে দুপুর ২টা পর্যন্ত। এদের মধ্যে বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান পদে, সিলেটের ৮নং সাধারণ ওয়ার্ডে, নরসিংদীর ৯ নং সাধারণ ওয়ার্ডে, গাইবান্ধায় ১০নং সাধারণ ওয়ার্ডে, যশোরের ৩নং সাধারণ ওয়ার্ডে এবং কুষ্টিয়ার ১নং সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ভোটগ্রহণ চলছে।

বিডি প্রতিদিন/২৫ এপ্রিল ২০১৭/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর