২৫ এপ্রিল, ২০১৭ ১৯:২৩

বিয়েতে রাজি না হওয়ায় ছাত্রীর মাথা ফাটালো স্বজনরা, বর আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বিয়েতে রাজি না হওয়ায় ছাত্রীর মাথা ফাটালো স্বজনরা, বর আটক

বরিশালের আগৈলঝাড়ায় বাল্য বিয়েতে রাজি না হওয়ায় এসএসসি পরীক্ষায় অংশ নেয়া এক ছাত্রীর মাথা ফাটিয়ে দিয়েছে তার নিকটাত্মীয়রা। এ সময় তার মা-বোনের উপরও হামলা চালানো হয়। গত সোমবার রাতে হামলার ঘটনায় মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করতে গেলে সেখান থেকেও তাদের তুলে নেয়ার চেষ্টা চালায় হামলাকারীরা। এ সময় কথিত বর অমল সরকারকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। 

আহত নিলীমা সরকার ওই উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের নিপুল করের মেয়ে এবং বারপাইকা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে। 

নিলীমা জানান, তার ও পরিবারের অমতে তার কাকা একই বাড়ির বিপুল কর, রনি কর ও বিপুলের স্ত্রী অনিতা কর জোরপূর্বক উপজেলার মোল্লাপাড়া গ্রামের আদিত্য সরকারের ছেলে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক অমল সরকারের সাথে আগামী ২৭ এপ্রিল বিয়ের দিন ধার্য করে। বিয়েতে তিনি রাজি না হওয়ায় গত সোমবার রাতে বিপুল, রনি ও অনিতা তাকে (নিলীমা) মারধর করে মাথা ফাঁটিয়ে দেয়। এতে বাঁধা দিতে গেলে তার মা অনিতা কর ও ছোট বোন নবম শ্রেণীর ছাত্রী ঈশিতা করকেও পিটিয়ে আহত করে তারা। 

এরপর আহত নিলীমা তার বোন ঈশিতাকে নিয়ে আজ ইউএনও গাজী তারিক সালমনের অফিসে যাওয়ার পথে কথিত বর অমল তার সহযোগীদের নিয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে নিলীমাকে জোর পূর্বক তুলে নেয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা অমলকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

এ ঘটনায় নিলীমা কর বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানিয়েছেন আগৈলঝাড়া থানার এসআই মোশারফ হোসেন। 


বিডি প্রতিদিন/২৫ এপ্রিল ২০ ১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর