২৫ এপ্রিল, ২০১৭ ২০:৫৯

শিশু তামিম হত্যা; মামলা তুলে নিতে পরিবারকে হুমকি

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

শিশু তামিম হত্যা; মামলা তুলে নিতে পরিবারকে হুমকি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আলোচিত শিশু তামিম হত্যা মামলা তুলে নিতে আসামিপক্ষ তামিমের পরিবারকে ভয়ভীতি ও হুমকি প্রদান করছে বলে অভিযোগ ওঠেছে। বিষয়টি নিয়ে ইতোমধ্যে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অব্যাহত হুমকিতে ভীতসন্ত্রস্ত হয়ে তামিমের পরিবার গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

জানা যায়, চলতি বছরের ১১ফেব্রুয়ারি উল্লাপাড়া উপজেলার চকপাঙ্গাসী গ্রামের সোলেমান হোসেনের সাত বছরের ছেলে তামিমকে নির্মমভাবে হত্যার পর সরিষার গাদার মধ্যে ফেলে রাখা হয়। পরদিন পুলিশ লাশ উদ্ধার করেন। এ ঘটনায় তামিমের বাবা হত্যা মামলা দায়ের করলে পুলিশ তিনজনকে আটক করে। এরপর থেকে আসামিদের পক্ষ নিয়ে সন্ত্রাসী বাহিনীর প্রধান জহুরুল ইসলাম ও তার সহযোগী আবু সাইদ, আমিরুল ইসলাম, নূর প্রামানিক, ইকবাল হোসেন ও উজ্জল হোসেন সহ বেশ কয়েকজন মামলাটি তুলে নিতে হুমকি-ধামকি দিচ্ছে। 

শিশু তামিমের বাবা ইকবাল হোসেন জানান, হত্যাকাণ্ডের পর থেকেই এলাকার আসামিসহ জহুরুল ইসলামসহ কয়েকজন আমাকে টাকা পয়সা দিয়ে প্রকৃত আসামিদের বাদ দিয়ে তাদের প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করতে বলে। কিন্তু তাদের কথা না শোনায় প্রতিনিয়ত মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। এছাড়াও পুলিশ আসামিদের ধরছে না বলেও জানান তিনি। 

মামলাটির তদন্ত কর্মকর্তা উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মো.সাচ্চু বিশ্বাস জানান, বিষয়টি শুনেছি। অন্য এক পুলিশ কর্মকর্তা হুমকির বিষয়টি তদন্ত করছে। তবে তিনি জানান, মামলার তদন্ত প্রায় শেষে পর্যায়ে। খুব শীঘ্রই আদালতে চুড়ান্ত প্রতিবেদন দাখিল করা হবে। 

 


বিডি প্রতিদিন/২৫ এপ্রিল ২০ ১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর