২৫ এপ্রিল, ২০১৭ ২১:২৩

ঝালকাঠিতে অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী আটক

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠিতে অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী আটক

ঝালকাঠির কাঠালিয়ায় বাবার বন্ধু পরিচয়ে আবদুল্লাহ আল নাফী নামের সাড়ে তিন বছরের এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব। সোমবার অপহরণের পর ৫ লাখ টাকা মুক্তিপণ দাবির ঘটনায় অপহরণকারী চক্রের ২ জন আটক ও অপহৃত শিশু আব্দুল্লাহ আল নাফিকে উদ্ধার করেছে র‌্যাব। 

বরিশাল র‌্যাব-৮ এর প্রেস বার্তায় জানা গেছে, গত রোববার সকাল ১০টার দিকে অপহরণকারী মোঃ জুয়েল হাওলাদার (২৭) ও মোঃ সুজন হাওলাদার (২৭) ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার আমুয়া গ্রামের কামাল হোসেনের বাড়িতে বেড়াতে আসে। কামাল হোসেন বাড়িতে না থাকার সুযোগে তারা কামালের বন্ধু পরিচয়ে ওই বাড়িতে অবস্থান করেন। ওই দিন দুপুর ১২টার দিকে কামাল হোসেনের সাড়ে তিন বছরের শিশুপুত্র আব্দুল্লাহ আল নাফিকে নিয়ে অপহরণকারীরা বাড়ীর পার্শ্বে খাবারের দোকানে নিয়ে যায়। সেখান থেকে কৌশলে শিশুটিকে নিয়ে সটকে পরে ওই অপহরণকারীরা। পরবর্তীতে ওই দিন রাত ১১টার দিকে অপহরণকারীরা শিশুটির পিতার মোবাইলে ফোন করে পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। 

এঘটনায় সোমবার অপহৃত শিশুর মা এনি বেগম বাদী হয়ে কাঠালিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই দিন এনি বেগম বরিশাল র‌্যাব-৮ এর অধিনায়ক বরাবরে একটি আবেদনপত্র দাখিল করলে মঙ্গলবার ভোররাতে বরগুনা জেলার বেতাগী থানাধীন বামনা খেয়াঘাট এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে অপহৃত শিশু আব্দুল্লাহ আল নাফিকে উদ্ধার করে। এসময় শিশু অপহরণের ঘটনায় জড়িত জুয়েল ও সুজনকে আটক করে র‌্যাব। আটককৃত জুয়েল হাওলাদার বরগুনা জেলার বামনা উপজেলার শাহআলম হওলাদারের ছেলে এবং সুজন হাওলাদার একই এলাকার শুক্কুর হাওলাদারের ছেলে বলে র‌্যাব জানিয়েছে।   

 


বিডি প্রতিদিন/২৫ এপ্রিল ২০ ১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর