২৬ এপ্রিল, ২০১৭ ০০:২৭

সিরাজগঞ্জে খাদ্যে বিষক্রিয়ায় চিকিৎসক ও নার্সের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে খাদ্যে বিষক্রিয়ায় চিকিৎসক ও নার্সের মৃত্যু

সিরাজগঞ্জের দাওয়াত খাওয়ার পর খাদ্যে বিষক্রিয়ায় চিকিৎসক ও নার্সের মর্মান্তিক মৃত্য হয়েছে। মৃতরা হলেন কাজিপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মনিরুজ্জামান ও নার্স জোবাইদা খাতুন । 

মঙ্গলবার রাত ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও ২ জন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। 

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. মনজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী ও নার্সগণ হেড ক্লার্ক আলমগীর হোসেনর বাসভবনে দাওয়াত খান। দাওয়াত খাওয়ার পর বিকেলের দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান, নার্স জোবাইদা ও হেডক্লার্ক আলমগীরসহ ৪ জন অসুস্থ্য হয়ে পরেন। আশংকাজনক অবস্থায় তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়। আরেক জন গুরুত্বর অসুস্থ অবস্থায় আইসিওতে ভর্তি রয়েছে।

বগুড়া বিএমএর সভাপতি ডাক্তার মোস্তফা আলম নান্নু জানান, ডাক্তার মনিরুজ্জামান সহ অপর দুজনকে চিকিৎসার জন্য দ্রুত মেডিকেল বোর্ড গঠন করে চিকিৎসা দেয়া হলেও বিষক্রিয়ার মাত্রা বেশি হওয়ায় আক্রান্তদের মধ্যে দুজনকে বাঁচানো সম্ভব হয়নি।

 


বিডি-প্রতিদিন/ ২৪ এপ্রিল, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর