২৬ এপ্রিল, ২০১৭ ১৩:৪১

খাদ্যে বিষক্রিয়ায় স্বাস্থ্য কর্মকর্তা ও সেবিকার মৃত্যুতে আটক ২

সিরাজগঞ্জ প্রতিনিধি:

খাদ্যে বিষক্রিয়ায় স্বাস্থ্য কর্মকর্তা ও সেবিকার মৃত্যুতে আটক ২

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের কাজিপুরে খাদ্যে বিষক্রিয়ায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান ও সেবিকা জোবাইদা খাতুনের মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই স্বাস্থ্য কমপ্লেক্সের দুই পিয়নকে আটক করেছে পুলিশ। বুধবার সকাল ১০টার দিকে তাদের আটক করে থানায় আনা হয়। আটকরা হলেন, কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের এমএলএসএস মোয়াজ্জেম ও চাঁদ মিয়া।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমিত কুমার কুন্ডু  জানান, মঙ্গলবার দুপুরে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান অফিস সহকারী আলমগীর হোসেনের বাড়িতে দাওয়াত খাওয়ার পর খাদ্যে বিষক্রিয়ায় গৃহকর্তা আলমগীর হোসেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মনিরুজ্জামান ও নার্স জোবাইদা গুরুতর অসুস্থ হন। তাদের আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টায় সেবিকা জোবাইদা ও রাত ১১টার দিকে স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিরুজ্জামান মারা যান। 

এ ঘটনায় গৃহকর্তা আলমগীর হোসেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই দুই পিয়নকে আটক করা হয়েছে। এদিকে, লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। 

 

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর