২৭ এপ্রিল, ২০১৭ ১৬:১৩

মোহনগঞ্জে প্রতিবেশীর হামলায় হাসপাতালে কাতরাচ্ছেন এক নারী

নেত্রকোনা প্রতিনিধি

মোহনগঞ্জে প্রতিবেশীর হামলায় হাসপাতালে কাতরাচ্ছেন এক নারী

নেত্রকোনার মোহনগঞ্জে সীমানা বিরোধের জেরে ঝুমা আক্তার (৩৫) নামের এক নারীকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিবেশীরা। তিনি এখন হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন। এ ঘটনায় আহতের স্বামী মোহাম্মদ আলী বাদী হয়ে ৫ জনকে আসামি করে গতকাল বুধবার রাতে মোহনগঞ্জ থানায় মামলা দায়ের করেন। 

মোহনগঞ্জ থানার ওসি মেজবাহ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি বলেন, দীর্ঘদিন ধরে উপজেলার গাগলাজুর ইউনিয়নের কামালপুর গ্রামে মোহাম্মদ আলী ও তার প্রতিবেশী অপু মিয়ার জমি নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জেরে গত ২৫ তারিখ এ হামলার ঘটনা ঘটেছে।  

আহতের ভাই শফিকুল ইসলাম জানান, ঝুমার স্বামী মোহাম্মদ আলীর সাথে পাশাপাশি বাড়ির মো. রফিক মিয়ার পুত্র অপুর বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। বিরোধের জেরে গত ২৫ তারিখ মোহাম্মদ আলীর বাড়ি ঘরে অপু কয়েকজনকে নিয়ে হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় অকর্তিত রামদা দিয়ে ঝুমাকেও কুপিয়ে গুরুতর আহত করে। এলাকাবাসী ঝুমাকে উদ্ধার করে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গত বুধবার রাতে ঝুমার স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ এখনো আসামিদের গ্রেফতার করতে পারেনি। এর আগেও অপু একাধিকবার হামলা চালিয়েছে যা নিয়ে গ্রামে সালিশও হয়েছে একাধিকবার।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর